ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ট্রাক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত ২

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩০ মে ২০২১  

নোয়াখালীর বেগমগঞ্জে ট্রাক-সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুইজন অটোরিকশার যাত্রী।

শনিবার (২৯ মে) রাত সাড়ে ৯টার উপজেলার জমিদারহাট বাজারের নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সিএনজি চালক মো.রাসেল (২৪) ফেনী জেলার দাগনভূঞা উপজেলার ফজল হকের ছেলে।

তাৎক্ষণিক আহত দুই সিএনজি যাত্রীর পরিচয় জানা যায়নি। দুর্ঘটনা কবলিত সিএনজি-ট্রাক এলাকাবাসী আটক করলে চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ দুটি যানবাহন তাদের হেফাজতে নেয়। তবে ঘাতক ট্রাক চালক পালিয়ে যায়।

বেগমগঞ্জ থানার উপ-পরিদর্শক (এএসআই) মো.রবিউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গতকাল শনিবার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী থেকে একটি যাত্রীবাহী সিএনজি পার্শ্ববর্তী দাগনভূঞা উপজেলার উদ্দেশে রওনা দেয়। সিএনজিটি নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের জমিদারহাট এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে চালক মারা যান।

পরে আহতদের উদ্ধার করে ফেনীর একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় । তবে তাদের পরিচয় এখনও জানা যায়নি।