ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

মসজিদে ঢুকে নোবিপ্রবির সহকারী রেজিস্ট্রারকে ছুরিকাঘাত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ মে ২০২১  

নোয়াখালীতে পূর্ব শক্রতার জেরে মসজিদে ঢুকে এক ব্যক্তিকে ছুরিকাঘাতে জখম করার অভিযোগে এলাকাবাসী একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। সোমবার দুপুরে উপজেলার নোয়াখালী রশিদ কলোনির মুন্সি দিঘীর পাড় জামে মসজিদে এ ঘটনা ঘটে।

আহত মো.আবদুল কাদের রহমান নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) সহকারী রেজিস্ট্রার এবং নোয়াখালী পৌরসভার ৪নম্বর ওয়ার্ডের রশীদ কলোনীর রতন মিয়ার ছেলে। পরে স্থানীয়রা তাকে গুরুত্বর আহত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। তবে সুনির্দিষ্ট ভাবে এখন পর্যন্ত এ হামলার কোনো কারণ জানা যায়নি।

আটক মো.ইউছুফ আলী ওরফে ভান্ডারীকে তাৎক্ষণিক এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করে। সে একই এলাকার হাজী বাড়ির বাদশা মিয়ার ছেলে।

ভুুক্তভোগীর ছোট ভাই আনোয়ার হোসেন জানান, তার বড় ভাই রশিদ কলোনীর মুন্সি দিঘীর পাড় জামে মসজিদে ইতেকাফে অংশ গ্রহণ করে। তিনি গত ৭দিন যাবত মসজিদে অবস্থান করছেন। সোমবার জোহরের নামাজের সময় তিনি নামাজের লাইনে দাঁড়ানোর সঙ্গে সঙ্গে একই এলাকার মো.ইউছুফ আলী ওরফে ভান্ডারী তাকে শরীরের বিভিন্নস্থানে উপর্যপুরি ছুরিকাঘাত করে। পরে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাকে আটক পুলিশে সোপর্দ করে।

তিনি আরো জানান, ইউছুফ আলী ভান্ডারীর রশিদ কলোনী এলাকায় একটি বড় গরুর খামার ছিল। ওই খামারের কারণে পরিবেশ দূষণ হওয়ায় এলাকাবাসী বিভিন্ন অধিদপ্তরে লিখিত অভিযোগ করে তার খামারটি বন্ধ করার জন্য। ওই অভিযোগ পত্রে আমার ভাই আবদুল কাদের রহমানও একাত্মতা প্রকাশ করে স্বাক্ষর করে। এ ঘটনার জেরে সে আমার ভাইকে ছুরিকাঘাত করে বলে ধারণা করা হচ্ছে।

সুধারাম থানার ওসি মো.সাহেদ উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। হামলার ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।