ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

অটোযাত্রী সেজে ছিনতাই, নারীসহ আটক ৩

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ মে ২০২১  

নোয়াখালীর সদর উপজেলার মাইজদী বাজার থেকে ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। সোমবার সকালে ছিনতাইয়ের চেষ্টাকালে নোয়াখালী পৌরসভার উজ্জলপুর এলাকার নাইস আবাসিক রেস্ট হাউজের সামনে থেকে তাদের আটক করা হয়। 

এ ঘটনায় একই দিন দুপুরে ভুক্তভোগী মো. মোর্শেদ সুধারম থানায় আটকৃত ৩ ছিনতাইকারির বিরুদ্ধে মামলা করেছেন।

আটকরা হলেন, সদর উপজেলার বিনোদপুর ইউপির মো.সফিক উল্যার ছেলে মো.নজরুল ইসলাম, একই ইউপির মো.নজরুল ইসলামের স্ত্রী রোজিনা বেগম, ধর্মপুর ইউপির আব্দুল কাইয়ুমের ছেলে হুমায়েন। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই কাজে ব্যবহৃত একটি ছোরা ও নগদ ৬২৫ টাকা উদ্ধার করা হয়।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী যুবক মাইজদী বাজারের বড় মসজিদের সামনে থেকে অটোরিকশায় দত্তের হাট বাজারে যাওয়ার উদ্দেশ্যে রওনা দেন। আসামিরা অটোতে আগে থেকেই যাত্রী সেজে বসেছিল। ওই যুবকের সঙ্গে তারা কথা বলতে শুরু করে এবং কৌশলে পকেটে হাত দিয়ে টাকা ছিনতাইয়ের চেষ্টা চালালে ওই যুবক টের পেয়ে এক ছিনতাইকারির হাত ধরে ফেলে। এরপর ছিনতাইকারিরা জোরপূর্বক তার গলায় একটি ছোরা ঠেকিয়ে চলন্ত অটোতে ছিনতাইয়ের চেষ্টা চালায়। পরে ছিনতাইয়ের শিকার যুবকের চিৎকারে স্থানীয় এলাকাবাসী অটোরিকশা থামিয়ে ছিনতাইকারিদের আটক করে পুলিশে সোপর্দ করে।

সুধারাম থানার ওসি মো.সাহেদ উদ্দিন জানান, আটককৃত আসামিরা ছিনতাইকারি চক্রের সদস্য। তাদের বিরুদ্ধে আগেরও একাধিক মামলা রয়েছে। আটককৃত আসামিদের মঙ্গলবার সকালে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।