ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

বক মারার বিষ খেয়ে আত্মহত্যা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ মে ২০২১  

সুবর্ণচর উপজেলায় পারিবারিক কলহের জেরে বক মারার বিষ খেয়ে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছে।

নিহত ব্যবাসায়ী মোহাম্মদ বেলাল সওদাগর (৩৫), উপজেলার মোহাম্মপুর ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের চর নোমান গ্রামের মোবারক সওদাগর বাড়ির মাজেদুর রহমানের ছেলে। সে স্থানীয় একরাম নগর এলাকার মুদি ব্যবসায়ী এবং ৩ সন্তানের জনক ছিল।

মঙ্গলবার (৪ মে) দুপুর ৩টায় পুলিশ চরজব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।

এর আগে, আজ দুপুরের কোন এক সময়ে নিজের দোকান বন্ধ করে দোকানের ভিতর বক মারার বিষ খেয়ে সে আত্মহত্যা করে। পরে তাকে উদ্ধার করে তার পরিবারের সদস্যরা চরজব্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

চরজব্বার থানার উপ-পরিদর্শক (এসআই) দীপক চন্দ্র নাথ ও  স্থানীয় সূত্রে জানা যায়, নিহত বেলালের বউয়ের সাথে তার আরেক ভাইয়ের বউয়ের সাথে কয়েক দিন আগে ঝগড়া হয়। বেলাল উদ্যেগ নিয়ে ওই সমস্যার সমাধান করে। আজ ভোর রাতে বেলাল সেহরী খাওয়ার জন্য উঠলে তার সাথে তার বউয়ের ঝগড়া হয়। সে সকালে ঘুম থেকে উঠে বাড়িতে কিছু কাজ করে নিজের মুদি দোকানে গিয়ে বক মারার বিষ খায়। পরে মুমূর্ষ অবস্থায় তার ভাইকে ফোন দিয়ে তার ছেলে- মেয়েদের দিকে খেয়াল রাখতে বললে তার ভাইয়ের সন্ধেহ হয়। তার ভাই দ্রুত দোকানে এসে দেখতে পায়, সে বিষ খেয়ে ছটফট করছে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.জিয়াউল হক ঘটনার সতত্যা নিশ্চিত করেন। তিনি আরো জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনানুগ প্রদক্ষেপ গ্রহণ করবে পুলিশ।