ব্রেকিং:
কেন মানুষ প্রথম প্রেম ভুলতে পারে না বৃষ্টিপাত নিয়ে আজ যে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস আমরা এক দেশপ্রেমিক জননেতাকে হারালাম : প্রধানমন্ত্রী স্কুলে কোরআন শিক্ষা বাধ্যতামূলক করলো পাকিস্তান ধারণার চেয়েও ভয়ঙ্কর করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট: সিডিসি আশপাশের শ্রমিকদের দিয়েই চলবে কারখানা হেলেনার বিরুদ্ধে পল্লবী থানায় আরেক মামলা সিনহা হত্যার এক বছর: ‘প্রদীপের’ নিচেই ছিল অন্ধকার বিশ্বব্যাপী করোনায় মুত্যু কমলেও বেড়েছে আক্রান্ত চালু হতে না হতেই রোগীদের দখলে দুই হাসপাতালের ১৪ আইসিইউ বিশ্বের সাইবার সিকিউরিটির জন্য সবচেয়ে বড় হুমকি যুক্তরাষ্ট্র: চী বিষ দিয়ে যুবককে হত্যা করলেন শ্বশুরবাড়ির লোকজন নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী প্রিমিয়ার লিগ নিয়ে বাফুফের তামাশা, শুরুর এক ঘণ্টা আগে স্থগিত জাতীয় পরিচয়পত্র না থাকা ব্যক্তিরা টিকা পাবেন বিশেষ প্রক্রিয়ায় দর্শকশূন্য ব্যতিক্রমধর্মী ‘ইত্যাদি’ আজ বাংলাদেশে বিনিয়োগে সর্বোচ্চ মুনাফা কৃষিতে ২৮ হাজার কোটি টাকা ঋণ দেবে ব্যাংকগুলো মাঠ পর্যায় থেকেই ভূমির ভুল রেকর্ড সংশোধনের নির্দেশ সামাজিক মাধ্যমে অপরাধ দমনে সাইবার পেট্রোলিং টিম
  • শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

তিন বছর ধরে ধর্ষণ করল ভাই, পাঁচ মাসের অন্তঃসত্ত্বা ছোট বোন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২১  

নোয়াখালীর কবিরহাটে বড় ভাইয়ের ধারাবাহিক ধর্ষণে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে ছোট বোন। এ ঘটনায় মামলা করার একমাস পর অভিযুক্ত বড় ভাই বাহারকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার বিকেলে বাহারকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে নিজের দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয়। তার জবানবন্দি রেকর্ড করেন ৭ নম্বর আমলি আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মো. মহিবউল্ল্যাহ। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

মামলার বরাত দিয়ে কবিরহাট থানার ওসি টমাস বড়ুয়া জানান, কিশোরীটির মা নেই। শারীরিক প্রতিবন্ধী বাবা চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় একটি ইটভাটায় কাজ করেন। তার বড় বোনের বিয়ে হয়ে গেছে। ঘরে একা থাকার সুযোগে তিন-চার বছর ধরে ছোট বোনকে ধর্ষণ করেছে বড় ভাই বাহার। লোকলজ্জার ভয়ে বিষয়টি কাউকে জানায়নি কিশোরী।

সম্প্রতি শারীরিক পরিবর্তন দেখা দিলে জিজ্ঞাসা করেন তার চাচি। ২৩ মার্চ চাচিকে বিষয়টি খুলে বলে ভুক্তভোগী কিশোরী। সে বর্তমানে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। এ ঘটনায় ২৪ মার্চ বাহারের বিরুদ্ধে কবির হাট থানায় ধর্ষণ মামলা করেন মেয়েটির চাচা।

ওসি আরো জানান, মামলা করার পর পালিয়ে যায় বাহার। সে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার একটি ইটভাটায় কাজ করছিল। বৃহস্পতিবার গভীর রাতে বাহারকে ইটভাটা থেকে গ্রেফতার করে শুক্রবার সকালে নোয়াখালী নিয়ে আসে পুলিশ। পরে তাকে আদালতে পাঠানো হয়।