ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

মাস্ক নিতে অস্বীকৃতি, যুবককে মারধর

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ এপ্রিল ২০২১  

নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর ইউনিয়নে মাস্ক বিতরণকালে এক যুবক মাস্ক নিতে অস্বীকৃতি জানালে তাকে মারধরের অভিযোগ উঠেছে।

সোমবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চৌধুরী বাজারে এ ঘটনা ঘটে। আহত কাজী নজরুল ইসলাম একই ওয়ার্ডের মেস্তরী বাড়ির মাকসুদুর রহমানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম শাহীন চৌধুরী স্থানীয় চৌধুরী বাজারে কিছু মাস্ক বিতরণ করেন। পরে তিনি চলে যাওয়ার পর তার চাচাতো ভাই মামুন বাকি মাস্ক বিতরণ করার সময় নজরুল ইসলাম নামে এক যুবক মাস্ক নিতে অস্বীকৃতি জানালে মামুনসহ উপস্থিত কয়েক যুবক তাকে মারধর করেন। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

চেয়ারম্যান নজরুল ইসলাম শাহীন চৌধুরী জানান, আমি ঘটনাস্থলে ছিলাম না। প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে শুনেছি, মামুন মাস্ক বিতরণকালে নজরুলকে মাস্ক দিতে চাইলে তিনি অকথ্য ভাষায় গালমন্দ করেন। পরে সেখানে উপস্থিত কয়েক যুবক তাকে চড়-থাপ্পড় দেন। এ সময় তিনি হোটেলের রডের উপর পড়ে গেলে তার শরীর থেকে কিছু রক্ত বাহির হয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনির মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। তবে পরিদর্শক (তদন্ত) মো. রবিউল হক জানান, এ বিষয়ে কেউ এখন পর্যন্ত থানায় কেউ কোনো অভিযোগ করেননি।