ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

নোয়াখালীতে সন্ত্রাসী হামলা ও মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ মার্চ ২০২১  

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলার রসুলপুরে কারখানায় ভাংচুর, লুটপাট, বসত ঘরে হামলা ভাংচুর, স্বর্ণালংকার লুটপাট ও শ্লীলতাহানীর ঘটনায় এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে মনাববন্ধন করেছে ভূক্তভোগী পরিবার ও এলাকাবাসী।


মানববন্ধনে বক্তব্য রাখেন, ভূক্তভোগী মামলার বাদী সুলতান আহমেদ, স্থানীয় ইউপি সদস্য আবুল হোসেন, শিক্ষক নেতা ও উপজেলা আওয়ামীলীগে সহ-সভাপতি নুরুল ইসলাম দুলাল, রসুলপুর ইউনিয়ন আওয়ামীলীগ ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল খালেক, স্থানীয় যুবলীগ নেতা মাসুদ, কাজল প্রমূখ।
মানববন্ধনে ভূক্তভোগী সুলতান আহমেদ অভিযোগ করেন, জুলুমবাজ জবর দখলকারী ছায়েদুল হক-নুরুল হক, পিতা- মফজল মিয়া, সাং- রসুলপুর (মন্তাজ মুন্সী বাড়ী) ১৯/০২/২০২১ইং তারিখ রাত ২টায় ২৫-৩০জন ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী নিয়ে তার মালিকীয়, দখলীয় ঘরে আমার ভাড়াটিয়া মাসুদুর রহমান, পিতা- আবুল খায়ের এর কারখানায় হামলা করে গ্র্যান্ডিং মেশিন দিয়ে কারখানার লোহার গেইট কেটে ভিতরে ডুকে কারখানার আসবাবপত্র ও গেইট খুলে লুট করে নেয়। এ সময় ছায়েদুল হকের ভাড়া করা সন্ত্রাসীরা দা-চেনি, লোহার রড, হাতুড়ী, চাপাতি দিয়ে কারখানায় ভাংচুর করে এলাকায় ভয়ানক ত্রাস সৃষ্টি করে। তিনি পুলিশের জরুরী সেবা পেতে ৯৯৯ নম্বার কল দিলে বেগমগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে এসে জনতাকর্তৃক ধৃত দুইজন সন্ত্রাসী মহিন (২৭) ও নিজাম হোসেন (২৪) কে আটক করে থানায় নিয়ে যায়। অন্য সন্ত্রাসীরা পুলিশের আগমনে পালিয়ে যায়।
এরপর রাত ২.৪০ ঘটিকায় পুনরায় সন্ত্রাসীরা তার বসত ঘরে হামলা করে দরজা ভেঙ্গে ঘরের ভিতরে ডুকে এলোপাতাড়ী পিটিয়ে কুপিয়ে আমার পুত্র হুমায়ুন কবির (২৪) কে মারাত্মক কাটা জখম করে। ছায়েদুল হক ও খোকা আমাকে হত্যার উদ্দেশ্যে গলাচিপে ধরে ও হাতুড়ী দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে। আমার স্ত্রীর পরনের কাপড় চোপড় টেনে শ্লীলতাহানী করে। সন্ত্রাসীরা আমার ঘরে ব্যাপক ভাংচুর করে। আলমারী থেকে প্রায় ৭ ভরি স্বর্নালংকার ও নগদ ৫০ হাজার টাকা লুট করে নেয়। পুনরায় ৯৯৯ নাম্বার কল দিলে বেগমগঞ্জ থানা পুলিশ আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পুলিশ আহতদেরকে উদ্ধার করে বেগমগঞ্জ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় বেগমগঞ্জ মডেল থানায় ছায়েদুল হক (৫০), নুরুল হক (৫৫) সহ ১০ জনের নাম উল্লেখ করে আরো ২০জনকে আসামী করে সুলতান আহমেদ একটি মামলা করে। মামলা নং- ৪২, তাং- ১৯/০২/২০২১ইং ধারা- ১৪৩/৪৪৭/৪৪৮/ ৪৬১/৩৭৯/ ৩৮০/৩২৩/৩২৪/৩০৭/৩৫৪/ ৪২৭/৫০৬, পেনাল কোড ১৮৬০। অপরদিকে জুলুমবাজ ছায়েদুল হক সত্য ঘটনা আড়াল করতে গত ২৩/০২/২০২১তারিখ নোয়াখালীর ৩নং আমলী আদালতে সাজানো মিথ্যা পিটিশন মামলা দিয়ে আমাদেরকে নানা ভাবে হয়রানী করছে।
উল্লেখ্য প্রতিবেশী ছায়দুল হক জায়গা নিয়ে মিথ্যা ভাবে বিরোধ সৃষ্টি করে ছায়দুল হক আদালতে যায়। বিজ্ঞ আদালত তার অভিযোগ খারিজ করে দেয়।
আমরা আজকের এই মানববন্ধন থেকে জুলুমবাজ দখলবাজ সন্ত্রাসী ছায়েদুল হক-নুরুল হক বাহিনীর দৃষ্টান্ত মূলক বিচার ও শান্তি দাবী করছি।