ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

সোনাইমুড়ীতে ১৩০০পিজ ফেনসিডিলসহ একনারী আটক

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২১  

নোয়াখালীর সোনাইমুড়ীতে ১৩০ পিস ফেনসিডিলসহ পেয়েরা বেগম (৪৫) নামে এক নারীকে আটক করা হয়েছে।

সোমবার সকালের দিকে সোনাইমুড়ী থানা সংলগ্ন হাইওয়ে রুট থেকে থানা পুলিশ তাকে আটক করে।

থানা সূত্রে জানা যায়, ১৩০ পিস ফেনসিডিলসহ নিয়ে একুশে বাসে করে নোয়াখালী থেকে ঢাকার উদ্দেশ্য রওনা হয়েছে এক নারী। এমন খবর পেয়ে সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) গিয়াস উদ্দিন সঙ্গীয় পোর্স নিয়ে ঢাকাগামী একুশে বাস গুলোতে অভিযান চালাতে থাকে। এক পর্যায়ে সকাল ৭টার দিকে (১৫-৫৩৮৭,ঢাকা মেট্রো-ব) নাম্বারের বাসে তল্লাশি করে একটি ব্যাগ থেকে ১৩০ পিস ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় ব্যাগের মালিক পেয়ারা বেগমকে আটক করে পুলিশ। আটককৃত পেয়েরা বেগম উপজেলার সোনাপুর ইউনিয়নের কালিকাপুর ব্যাপারি বাড়ির ওমর ফারুকের স্ত্রী এবং একই ইউনিয়নের হিরাপুর চৌকিদার বাড়ির মৃত ইহছাক মেয়ার মেয়ে।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ গিয়াস উদ্দিন জানান, আটককৃত নারীর বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করে কারাগারে পাঠানো হয়েছে।