ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধূকে কুপিয়েছে বখাটেরা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২০  

নোয়াখালীর সোনাইমুড়ীর রথী গ্রামে দশম শ্রেণির স্কুলছাত্রীকে ইভটিজিং-এর প্রতিবাদ ও তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্কুলছাত্রীর মা গৃহবধূ তাসলিমাকে কুপিয়ে আহত করেছে বখাটেরা। তার মাথায় আঠারটি সেলাই দেওয়া হয়েছে। গুরুত্বর অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। থানায় মামলা হলেও আসামিরা এখনো গ্রেফতার হয়নি।

বুধবার দুপুরে হাসপাতালে আহত গৃহবধূ ও তার স্কুলছাত্রী জানান, বখাটে মোশারফ প্রায়ই তাকে ইভটিজিং করার চেষ্টা করে আসছে। বিষয়টি ছাত্রী তার পরিবারকে জানালে সে আরও ক্ষিপ্ত হয়ে যায়। ভিকটিমের মা এ ঘটনার প্রতিবাদ করলে ও বাড়িতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গৃহবধূকে মোশারফ, রাহাত ও হৃদয় ক্ষিপ্ত হয়ে দা দিয়ে মাথায় কুপিয়ে গুরুতর আহত করে। তার গায়ে গরম পানি ঢেলে দেয়।

এ ঘটনায় সোনাইমুড়ী থানায় ভিকটিম তসলিমা বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন। ঘটনার পর বখাটেদের পুলিশ এখনো গ্রেফতার করতে পারেনি।
সোনাইমুড়ী থানার ওসি গিয়াস উদ্দিন জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।