ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

তীব্র জ্বর ও শ্বাসকষ্টে আ.লীগ নেতার মৃত্যু

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ জুন ২০২০  

নোয়াখালীর কবিরহাট উপজেলার নরোত্তমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আফসার রতন (৪৫) করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। সোমবার (১৫ জুন) দুপুর ১২টায় নোয়াখালী সদর হাসপাতালে আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত রতন নরোত্তমপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সাদুল্লাপুর গ্রামের নুরুল হকের ছেলে।

নোয়াখালী সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) সৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ১২ জুন রতনের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়। এখনও সেই রিপোর্ট পাওয়া যায়নি। গতকাল রাতে ওই ব্যক্তিকে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। ১৫ দিন ধরে তিনি তীব্র জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। দুপুর ১২টার দিকে তিনি মারা যান।