ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

ফেনী পৌরসভা প্রদত্ত ভবনে ২৮ বছরে পূবালি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৩ জানুয়ারি ২০২৩  

আমরা বিকশিত হবো পূবালির আঙ্গিনায়’ এই প্রত্যয়ে ১৯৯৬ সালের ১লা জানুয়ারীতে ফেনীর মাষ্টার পাড়ায় রামতারা শিশু পার্কের ঈশানকোণে ফেনী পৌরসভা প্রদত্ত ভবনে পথচলা শুরু করে দীর্ঘ ২৭ বছরে প্রাপ্তির ঝুলিতে অর্জিত হয়েছে অনেক জাতীয় পুরষ্কার।

গৌরবান্বিত করেছে পুবালিকে। সমৃদ্ধ করেছে ফেনীর সাংস্কৃতিক অঙ্গনকে। শিক্ষায় বিনোদনে সমাজ বিনির্মানে কার্যকরী ভূমিকার পাশাপাশি বৈশ্বিক মহামারী কোভিড কালীন সময়ের হোম কোয়ারান্টাইন চলাকালীন ত্রাণসামগ্রী নিয়ে শিল্পী পরিবারের পাশে দাঁড়ানো সাংস্কৃতিক সংগঠন পুবালি সাংস্কৃতিক কেন্দ্র। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে গতকাল রবিবার সকাল থেকে দিনব্যাপী জমজমাট সাংস্কৃতিক পরিবেশনা, ক্রীড়া, কৌতুক, নৃত্য, গীত, আবৃত্তি সমন্বয়ে উৎসবমুখর আনন্দঘন অনুষ্ঠানমালায় জেলা শিল্পকলা একাডেমিতে উদযাপন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কেটে শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক গোলাম মো: বাতেন,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্র শীল,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মাসুদুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোমেনা আক্তার,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অভিষেক দাস,স্টার লাইন গ্রুপের ভাইস চেয়ারম্যান জাফর উদ্দিন, জেলা কালচারাল অফিসার এসটিএম কামরান হাসান। এছাড়াও জেলার সাংস্কৃতিক সংগঠন সমুহের নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ পূবালি সাংস্কৃতিক কেন্দ্রর কোমলমতি ছাত্রছাত্রীসহ অভিভাবকবৃন্দের সরব উপস্থিতিতে পূবালি সাংস্কৃতিক কেন্দ্রের প্রতিষ্ঠাবার্ষিকী উৎসবমুখর হয়ে উঠে।