ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

চৌদ্দগ্রামে মুজিবুল হক মুজিব

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২২  

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথ মন্ত্রী মজিবুল হক মুজিব এমপি বলেছেন, আমি নিজে জাতির জনক বঙ্গবন্ধুর সৈনিক ও মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার একজন নিবেদীত কর্মী হিসেবে দলের জন্য সারা জীবন কাজ করে যাচ্ছি। অনেকে জেলা আওয়ামী লীগের সভাপতি সম্পাদক পদে প্রার্থী ছিলেন নেত্রী কুমিল্লার রাজনীতিতে কার কি অবদান সব খবর জানেন। নেত্রী কুমিল্লা জেলা আওয়ামী লীগের সম্মেলনের প্রধান অতিথি  দলের কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিমের মাধ্যমে কামাল ভাই এবং আমাকে পূণরায় কমিল্লা  দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি সম্পাদক নির্বাচিত করেছেন । এজন্য আমি দলের সভানেত্র মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি আরোও বলেন আগের চেয়ে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগ ঐক্যবদ্ব ও শক্তি শালী । আগামী জাতীয় সংসদ নির্বাচনে নেত্রী যাকে মনোয়ন দিবেন কুমিল্লা দক্ষিণ জেলার প্রতিটি আসনে আওয়ামী লীগের প্রার্থীরা বিজয়ী হবেন ইনশাআল্লাহ।  গতকাল শনিবার দুপুরে চৌদ্দগ্রাম বাজারস্থ উনার নিজ সংসদ সদস্য কার্যালয়ে তাঁকে কুমিল্লা দক্ষিণ জেলা  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করায় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন। এসময় চৌদ্দগ্রাম উপজলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস সোবহান ভূঁইয়া হাসান , সিনিয়র সহ-সভাপতি পৌর মেয়র জিএম মীর হোসেন মীরু  ও সাধারণ সম্পাদক রহমত উল্লাহ বাবুল সহ বিপুল সংখক নেতা কর্মী মুজিবুল হক এমপি কে ফুলেল শুভেচ্ছা জানান।

এর আগে তিনি সকাল দশটায় চৌদ্দগ্রাম উপজেলা পরিষদ মিলনায়তনে মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ।

উপজেলা নির্বাহী অফিসর তানভীর হোসেনের সভাপতিত্বে,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,কুমিল্লা দঃ জেলা আ’লীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা জসিম উদ্দিন চৌধুরী, এল.জি.ইডির সাবেক প্রধান প্রকৌশলী ওয়াহিদুর রহমান, সাবেক সচিব বীরমুক্তিযোদ্ধা ড.আরিফুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুস ছোবহান ভুঁঞা হাসান, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জি এম মীর হোসেন মীরু, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, চৌদ্দগ্রাম মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল হাসেম চেয়ারম্যান , বীরমুক্তিযোদ্ধা বাহার রেজা বীরপ্রতীক, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা, বীরমুক্তিযোদ্ধা এয়ার আহম্মদ সেলিম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ বি এম বাহার,  উপজেলা আ’লীগের সহ সভাপতি আকতার হোসেন পাটোয়ারি, মুক্তিযোদ্ধা মমিনুর রহমান ফটিক,উপজেলা সেচ্চসেবকলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান জি এম জাহিদ হোসেন টিপু, উপজেলা প্রকৌশলী নুরুজ্জামান, উপজেলা ভারপ্রাপ্ত কৃষি কর্মকর্তা সুব্রত রায় প্রমুখ। স্মাট কার্ড বিতরণ শেষে উপজেলার ২হাজার ৫০০’শ কৃষকের মাঝে বোরো ধান বীজ ও সার  বিতরণ করেন মুজিবুল হক মুজিব এমপি।