ব্রেকিং:
শিশুকে ১০ টাকা দিয়ে ছবি তোলা প্রথম আলোর গর্হিত অপরাধ : বিজ্ঞ মহল এক বছরে বাংলাদেশী পোশাক আমদানি বেড়েছে ৫২% স্বল্পোন্নত থেকে টেকসইয়ে উত্তরণে বাংলাদেশকে সহায়তা দেবে ইইউ নির্বাচনী ট্রেনে ইসির যাত্রা খুলনা-মোংলা রেলপথ - সুবর্ণভূমির হাতছানি গ্যাস-বিদ্যুৎ বিল না দিলে সরকারি-বেসরকারি সংযোগ বিচ্ছিন্ন জাতীয় পরিবেশ পদক পাচ্ছেন পাঁচ ব্যক্তি ও প্রতিষ্ঠান সরকারি হাসপাতালে চালু হলো বৈকালিক স্বাস্থ্যসেবা ভিয়েতনামের সঙ্গে আরও জোরালো সম্পর্ক চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সক্রিয় হচ্ছেন নির্বাচনী কূটনীতিতে মুখ দেখে নয় মনোনয়ন মিলবে জনপ্রিয়তায় চতুর্থ মেয়াদে প্রধানমন্ত্রী হবেন শেখ হাসিনা কুমিল্লায় ফেনসিডিল-গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক লক্ষ্মীপুরে ৫০ অসহায় পরিবার পেল ১০ দিনের খাদ্যসামগ্রী রোগীর শরীরে ভুল রক্ত ট্রান্সফিউশনের অভিযোগ কুমিল্লার চৌদ্দগ্রামে যত্রতত্র পশু জবাই রাষ্ট্রীয় মর্যাদায় ভিপি শাহ আলমের দাফন চাঁদপুরে জাতীয় শিক্ষাক্রমের উপর প্রতিষ্ঠান প্রধানদের প্রশিক্ষণ শাহরাস্তিতে মুক্তিযোদ্ধাদের নিয়ে কটাক্ষ করায় প্রতিবাদ সমাবেশ চলতি মৌসুমে চাঁদপুরে সরবরাহ বেড়েছে দক্ষিনাঞ্চলের তরমুজ
  • শনিবার   ০১ এপ্রিল ২০২৩ ||

  • চৈত্র ১৮ ১৪২৯

  • || ০৯ রমজান ১৪৪৪

প্রাথমিকে আরও ৪৫ হাজার সরকারি শিক্ষক নিয়োগ দেওয়া হবে

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৭ জুলাই ২০২২  

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি বলেছেন, মানসম্মত প্রাথমিক শিক্ষার জন্য মানসম্মত প্রাথমিক শিক্ষক নিয়োগ দেয়া হবে। বর্তমানে চলমান পরীক্ষা পদ্ধতির মধ্যদিয়ে চলতি বছর ৪৫ হাজার সরকারি শিক্ষক নিয়োগ দেওয়া হবে।

বুধবার (২৭ জুলাই) দুপুরে সচিবালয়ে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত অনলাইন পদ্ধতিতে শিক্ষক বদলি কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এ কথা বলেন।


মো. জাকির হোসেন বলেন, বদলি কার্যক্রমে হয়রানিমুক্ত ও স্বচ্ছতা আনতেই এখন থেকে অনলাইন পদ্ধতিতে প্রাথমিক শিক্ষকদের বদলি করা হবে।

তিনি বলেন, সারা দেশে বদলি কার্যক্রম পূর্ণাঙ্গভাবে চালু হবে আগামী মাস থেকে। অনলাইনে উপজেলা পর্যায়ে শিক্ষক বদলি কার্যক্রম উদ্বোধন হলেও, দেশের মহানগর পর্যায়ে বদলি আপাতত বন্ধ থাকবে।