ব্রেকিং:
টেলিটকে ফাইভ-জির গতি উঠলো সেকেন্ডে ১৫১২ এমবিপিএস ভোটকেন্দ্রে টাকা দিতে মেয়রের জোরাজুরি, নিল না পুলিশ আগামী দুই অধিবেশনের মধ্যে ইসি গঠনের আইন আসছে: আইনমন্ত্রী স্থায়ী কমিটির ভূমিকায় সন্দিহান বিএনপির কর্মীরা দীঘিনালায় ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা, ১৬ জন আহত আজও রাস্তায় শিক্ষার্থীরা, চেক করছে ড্রাইভিং লাইসেন্স ওমিক্রন নিয়ে সতর্ক হওয়া প্রয়োজন: ডব্লিউএইচওর প্রধান বিজ্ঞানী কৃষি ও কৃষকের উন্নয়নে সরকার সচেষ্ট: আইসিটি প্রতিমন্ত্রী খালেদার চিকিৎসা নিয়ে নেতা-চিকিৎসকদের সমন্বয়হীনতায় ক্ষুব্ধ তারেক বৈদেশিক বিনিয়োগে বাংলাদেশের গুরুত্ব দিন দিন বাড়ছে: প্রধানমন্ত্রী জাল ভোট দিতে এসে ধরা, ছয় মাসের জেল ইয়াবা দেখে ফেলায় সহপাঠীকে নৃশংস হত্যা সমুদ্র দূষণে শাস্তি বাড়িয়ে সংসদে বিল পাস পুরুষশূন্য কেন্দ্রে নারীদের দীর্ঘ সারি বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে আন্তর্জাতিক বাণিজ্য মেলা ১ জানুয়ারি, মিলবে বিআরটিসি বাস সার্ভিস ৮৩ শতাংশ নারীই মনে করেন ‘বউ পেটানো ঠিক’ ঢাকায় বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেহব্যবসা করে চালিয়েছেন পড়াশোনা, জিতেছেন সুন্দরী প্রতিযোগিতায় যে কারণে পেছাল আবরার হত্যা মামলার রায়
  • সোমবার   ২৯ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

  • || ২২ রবিউস সানি ১৪৪৩

চাঁদপুর পৌর কর্মচারী সংসদ কমিটির শপথ গ্রহণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২১  

চাঁদপুর পৌর কর্মচারী সংসদের নব-নির্বাচিত কার্যকরি কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ২৮ অক্টোবর দুপুরে চাঁদপুর পৌর কর্মচারী সংসদ প্লাজার ৩য় তলায় শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

চাঁদপুর পৌর কর্মচারী সংসদের নব-নির্বাচিত কার্যকরি কমিটির নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান প্রধান অতিথি চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. মোঃ জিল্লুর রহমান (জুয়েল)।

তিনি তার বক্তব্যে বলেন, ‘ শুধু নিজের উন্নতকরণে নয়; পৌরসভার উন্নয়নেও কাজ করতে হবে। শুধু মেয়র ও সচিবের নতুন গাড়ি হলে চলবে না। সেই গাড়ি চলার জন্য রাস্তাও ভালো হতে হবে। মানুষকে সেবা দিতে হবে। তারা যেনো আপনাদের সেবা নিয়ে অভিযোগ করতে না পারে। সকলের সহযোগিতায় সেবার দিক থেকে চাঁদপুর পৌরসভাকে আরোও এগিয়ে নিয়ে যেতে হবে।’

চাঁদপুর পৌর কর্মচারী সংসদের সাবেক সভাপতি আবদুর রশিদ সরদার এর সভাপতিত্বে ও চাঁদপুর পৌরসভার বস্তি উন্নয়ন কর্মকর্তা চন্দন ঘোষের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়া,প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি,অ্যাড.হেলাল হোসাইন,নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও পৌর কাউন্সিলর মোঃ সোহেল রানা,নির্বাচন কমিশনার ও প্যানেল মেয়র ফরিদা ইলিয়াছ ও সদস্য সচিব এবং চাঁদপুর পৌর কর্মচারী সংসদের সাবেক সাধারণ সম্পাদক মো.মুসলিম বেপারী,চাঁদপুর পৌর কর্মচারী সংসদের নব-নির্বাচিতদের মধ্যে বক্তব্য রাখেন মো.মফিজ উদ্দিন হাওলাদার,সহ-সভাপতি মো.মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক আবদুল বাতেন মিয়াজী।

অনুষ্ঠানে চাঁদপুর পৌরসভার প্রকৌশলী এএইচএম শামসুদ্দোহা, কাউন্সিলর মামুনুর রহমান দোলন,ইউনুছ সোহেব, ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, মো. হাবিবুর রহমান দর্জি, আলমগীর গাজী, খাইরুল ইসলাম নয়নসহ চাঁদপুর পৌরসভার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আগামি ৩ বছরের জন্য চাঁদপুর পৌর কর্মচারী সংসদের নব-নির্বাচিত কার্যকরি কমিটির সদস্যরা হলেনঃ সভাপতি মোঃ মফিজ উদ্দিন হাওলাদার,সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান,সাধারণ সম্পাদক আবদুল বাতেন মিয়াজী, যুগ্ম-সম্পাদক মুহাম্মদ জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক ফারজানা পারভীন,কোষাধ্যক্ষ মো.বিল্লাল হোসেন,সমাজকল্যাণ সম্পাদক আব্দুল কাদির ঢালী,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শেখ মনিরুজ্জামান,তথ্য ও প্রযুক্তি সম্পাদক এনায়েত উল্যাহ বেপারী,ক্রীড়া সম্পাদক মো.এমদাদ হোসেন মিলন,দপ্তর সম্পাদক মো. ফয়সাল আহমেদ,প্রচার সম্পাদক বদিউল আলম,মহিলা সম্পাদিকা-আফরোজা খানম,সহ-মহিলা সম্পাদিকা নুরুন নাহার, কার্যকরী সদস্য যথাক্রমে-মো.রাফি রাসেল,শাহাজাদী হ্যাপী,আ.কাদের মিয়া, মো.শাহাদাৎ হোসেন ও আ. কাদির গাজী।

সভার শুরুতে কোরআন তেলওয়াত করেন হাফিজুর রহমান ও গীতা পাঠ করেন বাবু গোপাল চন্দ্র। শপথ বাক্য পাঠ করার পূর্বে প্রধান অতিথি চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড.জিল্লুর রহমান নব-নির্বাচিতদের ফুল দিয়ে বরণ করেন নেন।