ব্রেকিং:
আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত জনদুর্ভোগ সৃষ্টি করলে আইনি ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি গমের উৎপাদন বাড়াতে সিমিট ও মেক্সিকোর সহযোগিতা জনদুর্ভোগ সৃষ্টি থেকে বিরত থাকুন : আরাফাত বঙ্গবন্ধুর সমাধিতে সমাজসেবা অধিদপ্তরের পরিচালকের শ্রদ্ধা মোদির সাথে বিমসটেক পররাষ্ট্রমন্ত্রীদের সাক্ষাত গাজায় শান্তি রক্ষা করবে আরব যৌথ বাহিনী: বাইডেন কোটা আন্দোলন প্রশ্নে আইনমন্ত্রী কি বললেন? ‘পুলিশের গুলিতে কোনো শিক্ষার্থী মারা যায় নি" ভারত থেকে আমদানি হলো ১১টি বুলেটপ্রুফ সামরিক যান সৌদি আরবে হামলার হুমকি, স্পর্শকাতর স্থানের ভিডিও প্রকাশ পরকীয়া করতে গিয়ে ধরা, সেই স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার বাংলাদেশ-চীনের মধ্যে ২১ চুক্তি ও সাত ঘোষণাপত্র সই লক্ষ্মীপুরের কমলনগরে প্রযুক্তি বিষয়ক কুইজ প্রতিযোগিতা ঝিনুকে তৈরি মুক্তার গহনা প্রধানমন্ত্রীর হাতে লক্ষ্মীপুরে হাত-পা বেঁধে প্রবাসীর স্ত্রীকে হত্যার পর ডাকাতি নোয়াখালীতে প্রকৌশলীসহ সেই চার শিক্ষক কারাগারে নোয়াখালীতে পরীক্ষা হলে হট্টগোল-খোশগল্প চট্টগ্রামে এডিসি কামরুল ও তার স্ত্রীর সম্পদ ক্রোকের আদেশ
  • শনিবার ১৩ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৮ ১৪৩১

  • || ০৫ মুহররম ১৪৪৬

চাঁদপুর পৌর কর্মচারী সংসদ কমিটির শপথ গ্রহণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২১  

চাঁদপুর পৌর কর্মচারী সংসদের নব-নির্বাচিত কার্যকরি কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ২৮ অক্টোবর দুপুরে চাঁদপুর পৌর কর্মচারী সংসদ প্লাজার ৩য় তলায় শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

চাঁদপুর পৌর কর্মচারী সংসদের নব-নির্বাচিত কার্যকরি কমিটির নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান প্রধান অতিথি চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. মোঃ জিল্লুর রহমান (জুয়েল)।

তিনি তার বক্তব্যে বলেন, ‘ শুধু নিজের উন্নতকরণে নয়; পৌরসভার উন্নয়নেও কাজ করতে হবে। শুধু মেয়র ও সচিবের নতুন গাড়ি হলে চলবে না। সেই গাড়ি চলার জন্য রাস্তাও ভালো হতে হবে। মানুষকে সেবা দিতে হবে। তারা যেনো আপনাদের সেবা নিয়ে অভিযোগ করতে না পারে। সকলের সহযোগিতায় সেবার দিক থেকে চাঁদপুর পৌরসভাকে আরোও এগিয়ে নিয়ে যেতে হবে।’

চাঁদপুর পৌর কর্মচারী সংসদের সাবেক সভাপতি আবদুর রশিদ সরদার এর সভাপতিত্বে ও চাঁদপুর পৌরসভার বস্তি উন্নয়ন কর্মকর্তা চন্দন ঘোষের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়া,প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি,অ্যাড.হেলাল হোসাইন,নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও পৌর কাউন্সিলর মোঃ সোহেল রানা,নির্বাচন কমিশনার ও প্যানেল মেয়র ফরিদা ইলিয়াছ ও সদস্য সচিব এবং চাঁদপুর পৌর কর্মচারী সংসদের সাবেক সাধারণ সম্পাদক মো.মুসলিম বেপারী,চাঁদপুর পৌর কর্মচারী সংসদের নব-নির্বাচিতদের মধ্যে বক্তব্য রাখেন মো.মফিজ উদ্দিন হাওলাদার,সহ-সভাপতি মো.মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক আবদুল বাতেন মিয়াজী।

অনুষ্ঠানে চাঁদপুর পৌরসভার প্রকৌশলী এএইচএম শামসুদ্দোহা, কাউন্সিলর মামুনুর রহমান দোলন,ইউনুছ সোহেব, ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, মো. হাবিবুর রহমান দর্জি, আলমগীর গাজী, খাইরুল ইসলাম নয়নসহ চাঁদপুর পৌরসভার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আগামি ৩ বছরের জন্য চাঁদপুর পৌর কর্মচারী সংসদের নব-নির্বাচিত কার্যকরি কমিটির সদস্যরা হলেনঃ সভাপতি মোঃ মফিজ উদ্দিন হাওলাদার,সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান,সাধারণ সম্পাদক আবদুল বাতেন মিয়াজী, যুগ্ম-সম্পাদক মুহাম্মদ জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক ফারজানা পারভীন,কোষাধ্যক্ষ মো.বিল্লাল হোসেন,সমাজকল্যাণ সম্পাদক আব্দুল কাদির ঢালী,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শেখ মনিরুজ্জামান,তথ্য ও প্রযুক্তি সম্পাদক এনায়েত উল্যাহ বেপারী,ক্রীড়া সম্পাদক মো.এমদাদ হোসেন মিলন,দপ্তর সম্পাদক মো. ফয়সাল আহমেদ,প্রচার সম্পাদক বদিউল আলম,মহিলা সম্পাদিকা-আফরোজা খানম,সহ-মহিলা সম্পাদিকা নুরুন নাহার, কার্যকরী সদস্য যথাক্রমে-মো.রাফি রাসেল,শাহাজাদী হ্যাপী,আ.কাদের মিয়া, মো.শাহাদাৎ হোসেন ও আ. কাদির গাজী।

সভার শুরুতে কোরআন তেলওয়াত করেন হাফিজুর রহমান ও গীতা পাঠ করেন বাবু গোপাল চন্দ্র। শপথ বাক্য পাঠ করার পূর্বে প্রধান অতিথি চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড.জিল্লুর রহমান নব-নির্বাচিতদের ফুল দিয়ে বরণ করেন নেন।