ব্রেকিং:
‘স্মার্ট দেশ’ গড়তে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী রাজশাহীবাসীর জন্য প্রধানমন্ত্রীর ‘উপহার’ ২৬ প্রকল্প রাজশাহীতে ১০ হাজার কোটি টাকার প্রকল্প বাস্তবায়ন করেছি আওয়ামী লীগ কখনো পালায় না - রাজশাহীর জনসভায় প্রধানমন্ত্রী রাজশাহী এখন দেশের সবচেয়ে সুন্দর শহর: তথ্যমন্ত্রী বিএনপি আমাদের লাল কার্ড দেখায়, তারা এখন কই: ওবায়দুল কাদের ২৬ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ১৪ বছরে বদলে গেছে রাজশাহী উৎপাদনে ফিরছে ॥ রামপাল বিদ্যুৎ কেন্দ্র প্রতিদিন গড়ে ৬ কোটি ৩৭ লাখ ডলার রেমিট্যান্স আসছে দেশের শান্তি রক্ষায় নিরলসভাবে কাজ করছে পুলিশ: প্রধানমন্ত্রী দেবীদ্বারে আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি, জানেন না উপজেলা সম্পাদক কুমিল্লায় ৬ মাসের সাজা নিয়ে পলাতক দশ বছর,অবশেষে আটক পূর্ব শাহতলীতে ওয়াজ ও দোয়ার মাহফিল সম্পন্ন চাঁদপুর সদর ও পৌর আওয়ামী লীগের মতবিনিময় চাঁদপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা চাঁদপুরে খেলাফত যুব মজলিশের বিক্ষোভ মিছিল চাঁদপুরে সুবিধাবঞ্চিত শিশু শিক্ষার্থীরা পেল হ্যান্ডওয়াশ টেন্ডারকৃত রাস্তায় কাজ না করিয়ে অন্যস্থানে করায় মানববন্ধন চাঁদপুর ডাকাতিয়া নদীর পাড়ে ব্র্যাক শিক্ষা তরীর উদ্বোধন
  • সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৭ ১৪২৯

  • || ০৭ রজব ১৪৪৪

চাঁদপুর পৌর কর্মচারী সংসদ কমিটির শপথ গ্রহণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২১  

চাঁদপুর পৌর কর্মচারী সংসদের নব-নির্বাচিত কার্যকরি কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ২৮ অক্টোবর দুপুরে চাঁদপুর পৌর কর্মচারী সংসদ প্লাজার ৩য় তলায় শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

চাঁদপুর পৌর কর্মচারী সংসদের নব-নির্বাচিত কার্যকরি কমিটির নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান প্রধান অতিথি চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড. মোঃ জিল্লুর রহমান (জুয়েল)।

তিনি তার বক্তব্যে বলেন, ‘ শুধু নিজের উন্নতকরণে নয়; পৌরসভার উন্নয়নেও কাজ করতে হবে। শুধু মেয়র ও সচিবের নতুন গাড়ি হলে চলবে না। সেই গাড়ি চলার জন্য রাস্তাও ভালো হতে হবে। মানুষকে সেবা দিতে হবে। তারা যেনো আপনাদের সেবা নিয়ে অভিযোগ করতে না পারে। সকলের সহযোগিতায় সেবার দিক থেকে চাঁদপুর পৌরসভাকে আরোও এগিয়ে নিয়ে যেতে হবে।’

চাঁদপুর পৌর কর্মচারী সংসদের সাবেক সভাপতি আবদুর রশিদ সরদার এর সভাপতিত্বে ও চাঁদপুর পৌরসভার বস্তি উন্নয়ন কর্মকর্তা চন্দন ঘোষের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর পৌরসভার সচিব আবুল কালাম ভূঁইয়া,প্যানেল মেয়র মোহাম্মদ আলী মাঝি,অ্যাড.হেলাল হোসাইন,নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও পৌর কাউন্সিলর মোঃ সোহেল রানা,নির্বাচন কমিশনার ও প্যানেল মেয়র ফরিদা ইলিয়াছ ও সদস্য সচিব এবং চাঁদপুর পৌর কর্মচারী সংসদের সাবেক সাধারণ সম্পাদক মো.মুসলিম বেপারী,চাঁদপুর পৌর কর্মচারী সংসদের নব-নির্বাচিতদের মধ্যে বক্তব্য রাখেন মো.মফিজ উদ্দিন হাওলাদার,সহ-সভাপতি মো.মনিরুজ্জামান, সাধারণ সম্পাদক আবদুল বাতেন মিয়াজী।

অনুষ্ঠানে চাঁদপুর পৌরসভার প্রকৌশলী এএইচএম শামসুদ্দোহা, কাউন্সিলর মামুনুর রহমান দোলন,ইউনুছ সোহেব, ইকবাল হোসেন বাবু পাটওয়ারী, মো. হাবিবুর রহমান দর্জি, আলমগীর গাজী, খাইরুল ইসলাম নয়নসহ চাঁদপুর পৌরসভার বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

আগামি ৩ বছরের জন্য চাঁদপুর পৌর কর্মচারী সংসদের নব-নির্বাচিত কার্যকরি কমিটির সদস্যরা হলেনঃ সভাপতি মোঃ মফিজ উদ্দিন হাওলাদার,সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান,সাধারণ সম্পাদক আবদুল বাতেন মিয়াজী, যুগ্ম-সম্পাদক মুহাম্মদ জিল্লুর রহমান, সাংগঠনিক সম্পাদক ফারজানা পারভীন,কোষাধ্যক্ষ মো.বিল্লাল হোসেন,সমাজকল্যাণ সম্পাদক আব্দুল কাদির ঢালী,সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শেখ মনিরুজ্জামান,তথ্য ও প্রযুক্তি সম্পাদক এনায়েত উল্যাহ বেপারী,ক্রীড়া সম্পাদক মো.এমদাদ হোসেন মিলন,দপ্তর সম্পাদক মো. ফয়সাল আহমেদ,প্রচার সম্পাদক বদিউল আলম,মহিলা সম্পাদিকা-আফরোজা খানম,সহ-মহিলা সম্পাদিকা নুরুন নাহার, কার্যকরী সদস্য যথাক্রমে-মো.রাফি রাসেল,শাহাজাদী হ্যাপী,আ.কাদের মিয়া, মো.শাহাদাৎ হোসেন ও আ. কাদির গাজী।

সভার শুরুতে কোরআন তেলওয়াত করেন হাফিজুর রহমান ও গীতা পাঠ করেন বাবু গোপাল চন্দ্র। শপথ বাক্য পাঠ করার পূর্বে প্রধান অতিথি চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাড.জিল্লুর রহমান নব-নির্বাচিতদের ফুল দিয়ে বরণ করেন নেন।