ব্রেকিং:
আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত জনদুর্ভোগ সৃষ্টি করলে আইনি ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি গমের উৎপাদন বাড়াতে সিমিট ও মেক্সিকোর সহযোগিতা জনদুর্ভোগ সৃষ্টি থেকে বিরত থাকুন : আরাফাত বঙ্গবন্ধুর সমাধিতে সমাজসেবা অধিদপ্তরের পরিচালকের শ্রদ্ধা মোদির সাথে বিমসটেক পররাষ্ট্রমন্ত্রীদের সাক্ষাত গাজায় শান্তি রক্ষা করবে আরব যৌথ বাহিনী: বাইডেন কোটা আন্দোলন প্রশ্নে আইনমন্ত্রী কি বললেন? ‘পুলিশের গুলিতে কোনো শিক্ষার্থী মারা যায় নি" ভারত থেকে আমদানি হলো ১১টি বুলেটপ্রুফ সামরিক যান সৌদি আরবে হামলার হুমকি, স্পর্শকাতর স্থানের ভিডিও প্রকাশ পরকীয়া করতে গিয়ে ধরা, সেই স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার বাংলাদেশ-চীনের মধ্যে ২১ চুক্তি ও সাত ঘোষণাপত্র সই লক্ষ্মীপুরের কমলনগরে প্রযুক্তি বিষয়ক কুইজ প্রতিযোগিতা ঝিনুকে তৈরি মুক্তার গহনা প্রধানমন্ত্রীর হাতে লক্ষ্মীপুরে হাত-পা বেঁধে প্রবাসীর স্ত্রীকে হত্যার পর ডাকাতি নোয়াখালীতে প্রকৌশলীসহ সেই চার শিক্ষক কারাগারে নোয়াখালীতে পরীক্ষা হলে হট্টগোল-খোশগল্প চট্টগ্রামে এডিসি কামরুল ও তার স্ত্রীর সম্পদ ক্রোকের আদেশ
  • শনিবার ১৩ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৮ ১৪৩১

  • || ০৫ মুহররম ১৪৪৬

নিরাপরাধ কাউকে যেন হয়রানি করা না হয়

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০২১  

সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর সম্পাদক বদিউল আলম মজুমদার বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের কারণ হিসেবে বিচারহীনতা, পরস্পর দোষারোপের সংস্কৃতি ও যারা দোষী তারা বিচারের আওতায় আসে না বরং রাজনৈতিক প্রতিপক্ষকে হয়রানির ফলে সংখ্যালঘুদের উপর হামলার পূনরাবৃত্তি ঘটছে। তিনি আরও বলেন, কুমিল্লার ঘটনাটি অত্যন্ত ন্যাক্কারজনক ও নিন্দনীয়। যারা এর সাথে জড়িত তাদেরকে শাস্তির আওতায় আনা হউক। নিরাপরাধ কাউকে যেন হয়রানি করা না হয়। কুমিল্লা টাউন হল কনফারেন্স হলে 'সুজন' আয়োজিত 'জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নে করনীয়' শীর্ষক নাগরিক সংলাপ শেষে সাংবাদিকদের একথা বলেন।
সোমবার দুপুরে নগরীর টাউন হল মুক্তিযোদ্ধা কর্নারে নাগরিক সংলাপে প্রধান আলোচক ছিলেন, সুজন সম্পাদক বদিউল আলম মজুমদার।
সুজন কুমিল্লার সভাপতি শাহ আলমগীর খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সোহান সরকার, বিশেষ অতিথি ছিলেন সাবেক অধ্যক্ষ ডা. মোসলেহ উদ্দিন, প্রফেসর মোঃ রুহুল আমিন ভূইয়া, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা মোহাম্মদ নূরুল হক, সদর উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, কুমিল্লা মেডিকেল কলেজের সাবেক অধ্যক্ষ ও বাপা সভাপতি ডাক্তার মোসলেহ উদ্দিন, জেলা সমাজ সেবা কার্যালয়ের সহকারি পরিচালক ফাহানা আমিন, জেলা কালচারাল কর্মকর্তা সৈয়দ মুহম্মদ আয়াজ মাবুদ, প্রত্যয় উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মাহমুদা আক্তারসহ আরো অনেকে।