ব্রেকিং:
সুস্থ আছেন হানিফ সংকেত, গুজবে কান না দেয়ার আহ্বান প্রেমে পড়ে ঘর ছেড়ে না পালানোর শপথ শিক্ষার্থীদের ভাসানচরে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে জাতিসংঘের প্রতিনিধি দল জাতীয় কবি কাজী নজরুলের ১২৩তম জন্মজয়ন্তী আজ ইমরানের লং মার্চ ঠেকাতে পাকিস্তানে ব্যাপক ধরপাকড় ভারতের আট কোম্পানি বাংলাদেশে গম রফতানি করতে আগ্রহী সার্বজনীন পদ্মাসেতুতে ওঠার আগে অপপ্রচারকারীদের ক্ষমা চাওয়া উচিত মহাপরিকল্পনায় সবুজ জ্বালানির প্রসারে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে এলজিএসপি প্রকল্পে বড় বিনিয়োগ করতে চায় বিশ্বব্যাংক দুই বছরের সাজা এড়াতে পালিয়ে ছিলেন ১১ বছর সংকটের মধ্যেই তেলের দাম আরও বাড়ল শ্রীলংকায় উখিয়ায় ইয়াবাসহ রোহিঙ্গা আটক ঢাবিতে সংঘর্ষের ঘটনায় ছাত্রদলের দুজনসহ আটক ৩ মাঙ্কিপক্স: পোষা প্রাণী থেকে সতর্ক থাকার আহ্বান প্রতারণার অভিযোগ প্রমাণিত হলে ছাত্রত্ব বাতিল হবে: জবি উপাচার্য কিশোরীকে টানা দুই মাস ধর্ষণ, সৎ বাবা গ্রেফতার আসামে প্রবল বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ২৫ হোটেলে বিশেষ মুহূর্তে প্রেমিকসহ স্ত্রী ধরা, দেখতে মানুষের ভিড় পদ্মাসেতু উদ্বোধনে আমন্ত্রণ পাবে বিএনপি: সেতুমন্ত্রী রোহিঙ্গাদের দেখতে ভাসানচরে জাতিসংঘের প্রতিনিধি দল
  • বুধবার   ২৫ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ১১ ১৪২৯

  • || ২২ শাওয়াল ১৪৪৩

ইউটিউব দেখে শিখেছেন মন্ত্র, ধারণ করেছেন ৪০ নারীর আপত্তিকর ভিডিও

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২১  

হবিগঞ্জের বানিয়াচং-এ অপচিকিৎসা ও নারীদের আপত্তিকর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের অভিযোগে এক ভণ্ড কবিরাজকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় তার মোবাইল, কম্পিউটার ও মেমোরি কার্ড থেকে ৪০ জন নারীর আপত্তিকর ভিডিও উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত আহাদুর রহমান ঐ উপজেলার কুর্শা খাগাউড়া গ্রামের শোল্লুক মিয়ার ছেলে। শুক্রবার দুপুরে একই উপজেলার ইমামবাড়ি বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-৯ হবিগঞ্জ সিপিসির কমান্ডার লেফটেন্যান্ট মোহাম্মদ নাহিদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কবিরাজ আহাদুর রহমান পড়াশুনা করেছেন পঞ্চম শ্রেণি পর্যন্ত। কবিরাজি করার আগে হবিগঞ্জ ও মৌলভীবাজারে বিভিন্ন হোটেল-রেস্টুরেন্টে ওয়েটারের কাজ করতেন। দুই বছর আগে ইউটিউব দেখে যাদু-মন্ত্র শিখে কবিরাজিকে পেশা হিসেবে বেছে নেন।  ইমামবাড়ি বাজারে চেম্বার বসিয়ে বান, যাদু, চালান, স্বামী-স্ত্রীর অমিল, বিয়ে না হওয়া, গর্ভ নষ্ট না হওয়াসহ বিভিন্ন রোগের অপচিকিৎসা শুরু করেন।

লেফটেন্যান্ট নাহিদ জানান, অপচিকিৎসার এক পর্যায়ে প্রতারণার আরো ভয়ঙ্কর ফাঁদ তৈরি করেন ভণ্ড কবিরাজ আহাদ। গোপন রোগের চিকিৎসার নামে নারীদের ফাঁদে ফেলে আপত্তিকর ভিডিও ধারণ করতেন। পরে সেগুলো ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মোটা অংকের টাকা আদায় করতেন। তার চেম্বার থেকে উদ্ধার হওয়া মোবাইল, কম্পিউটার ও মেমোরি কার্ডে অন্তত ৪০ জন নারীর আপত্তিকর ভিডিও পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদে এসব তথ্য স্বীকার করেছেন ঐ ভণ্ড কবিরাজ।

একাধিক ভুক্তভোগীর অভিযোগে শুক্রবার দুপুরে অভিযান চালিয়ে আহাদুর রহমানকে গ্রেফতার করেছে র‍্যাব। ঐ সময় তার দুই সহযোগী পালিয়ে যায়। রাতেই তাকে বানিয়াচং থানায় হস্তান্তর করা হয়েছে।