ব্রেকিং:
টেলিটকে ফাইভ-জির গতি উঠলো সেকেন্ডে ১৫১২ এমবিপিএস ভোটকেন্দ্রে টাকা দিতে মেয়রের জোরাজুরি, নিল না পুলিশ আগামী দুই অধিবেশনের মধ্যে ইসি গঠনের আইন আসছে: আইনমন্ত্রী স্থায়ী কমিটির ভূমিকায় সন্দিহান বিএনপির কর্মীরা দীঘিনালায় ম্যাজিস্ট্রেটের গাড়িতে হামলা, ১৬ জন আহত আজও রাস্তায় শিক্ষার্থীরা, চেক করছে ড্রাইভিং লাইসেন্স ওমিক্রন নিয়ে সতর্ক হওয়া প্রয়োজন: ডব্লিউএইচওর প্রধান বিজ্ঞানী কৃষি ও কৃষকের উন্নয়নে সরকার সচেষ্ট: আইসিটি প্রতিমন্ত্রী খালেদার চিকিৎসা নিয়ে নেতা-চিকিৎসকদের সমন্বয়হীনতায় ক্ষুব্ধ তারেক বৈদেশিক বিনিয়োগে বাংলাদেশের গুরুত্ব দিন দিন বাড়ছে: প্রধানমন্ত্রী জাল ভোট দিতে এসে ধরা, ছয় মাসের জেল ইয়াবা দেখে ফেলায় সহপাঠীকে নৃশংস হত্যা সমুদ্র দূষণে শাস্তি বাড়িয়ে সংসদে বিল পাস পুরুষশূন্য কেন্দ্রে নারীদের দীর্ঘ সারি বাংলাদেশের নারীরা সারাবিশ্বে নিজেদের যোগ্যতার পরিচয় দিচ্ছে আন্তর্জাতিক বাণিজ্য মেলা ১ জানুয়ারি, মিলবে বিআরটিসি বাস সার্ভিস ৮৩ শতাংশ নারীই মনে করেন ‘বউ পেটানো ঠিক’ ঢাকায় বিনিয়োগ শীর্ষ সম্মেলন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দেহব্যবসা করে চালিয়েছেন পড়াশোনা, জিতেছেন সুন্দরী প্রতিযোগিতায় যে কারণে পেছাল আবরার হত্যা মামলার রায়
  • সোমবার   ২৯ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৫ ১৪২৮

  • || ২২ রবিউস সানি ১৪৪৩

ইউটিউব দেখে শিখেছেন মন্ত্র, ধারণ করেছেন ৪০ নারীর আপত্তিকর ভিডিও

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২১  

হবিগঞ্জের বানিয়াচং-এ অপচিকিৎসা ও নারীদের আপত্তিকর ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইলের অভিযোগে এক ভণ্ড কবিরাজকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় তার মোবাইল, কম্পিউটার ও মেমোরি কার্ড থেকে ৪০ জন নারীর আপত্তিকর ভিডিও উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত আহাদুর রহমান ঐ উপজেলার কুর্শা খাগাউড়া গ্রামের শোল্লুক মিয়ার ছেলে। শুক্রবার দুপুরে একই উপজেলার ইমামবাড়ি বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-৯ হবিগঞ্জ সিপিসির কমান্ডার লেফটেন্যান্ট মোহাম্মদ নাহিদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, কবিরাজ আহাদুর রহমান পড়াশুনা করেছেন পঞ্চম শ্রেণি পর্যন্ত। কবিরাজি করার আগে হবিগঞ্জ ও মৌলভীবাজারে বিভিন্ন হোটেল-রেস্টুরেন্টে ওয়েটারের কাজ করতেন। দুই বছর আগে ইউটিউব দেখে যাদু-মন্ত্র শিখে কবিরাজিকে পেশা হিসেবে বেছে নেন।  ইমামবাড়ি বাজারে চেম্বার বসিয়ে বান, যাদু, চালান, স্বামী-স্ত্রীর অমিল, বিয়ে না হওয়া, গর্ভ নষ্ট না হওয়াসহ বিভিন্ন রোগের অপচিকিৎসা শুরু করেন।

লেফটেন্যান্ট নাহিদ জানান, অপচিকিৎসার এক পর্যায়ে প্রতারণার আরো ভয়ঙ্কর ফাঁদ তৈরি করেন ভণ্ড কবিরাজ আহাদ। গোপন রোগের চিকিৎসার নামে নারীদের ফাঁদে ফেলে আপত্তিকর ভিডিও ধারণ করতেন। পরে সেগুলো ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে মোটা অংকের টাকা আদায় করতেন। তার চেম্বার থেকে উদ্ধার হওয়া মোবাইল, কম্পিউটার ও মেমোরি কার্ডে অন্তত ৪০ জন নারীর আপত্তিকর ভিডিও পাওয়া গেছে। জিজ্ঞাসাবাদে এসব তথ্য স্বীকার করেছেন ঐ ভণ্ড কবিরাজ।

একাধিক ভুক্তভোগীর অভিযোগে শুক্রবার দুপুরে অভিযান চালিয়ে আহাদুর রহমানকে গ্রেফতার করেছে র‍্যাব। ঐ সময় তার দুই সহযোগী পালিয়ে যায়। রাতেই তাকে বানিয়াচং থানায় হস্তান্তর করা হয়েছে।