ব্রেকিং:
আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত জনদুর্ভোগ সৃষ্টি করলে আইনি ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি গমের উৎপাদন বাড়াতে সিমিট ও মেক্সিকোর সহযোগিতা জনদুর্ভোগ সৃষ্টি থেকে বিরত থাকুন : আরাফাত বঙ্গবন্ধুর সমাধিতে সমাজসেবা অধিদপ্তরের পরিচালকের শ্রদ্ধা মোদির সাথে বিমসটেক পররাষ্ট্রমন্ত্রীদের সাক্ষাত গাজায় শান্তি রক্ষা করবে আরব যৌথ বাহিনী: বাইডেন কোটা আন্দোলন প্রশ্নে আইনমন্ত্রী কি বললেন? ‘পুলিশের গুলিতে কোনো শিক্ষার্থী মারা যায় নি" ভারত থেকে আমদানি হলো ১১টি বুলেটপ্রুফ সামরিক যান সৌদি আরবে হামলার হুমকি, স্পর্শকাতর স্থানের ভিডিও প্রকাশ পরকীয়া করতে গিয়ে ধরা, সেই স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার বাংলাদেশ-চীনের মধ্যে ২১ চুক্তি ও সাত ঘোষণাপত্র সই লক্ষ্মীপুরের কমলনগরে প্রযুক্তি বিষয়ক কুইজ প্রতিযোগিতা ঝিনুকে তৈরি মুক্তার গহনা প্রধানমন্ত্রীর হাতে লক্ষ্মীপুরে হাত-পা বেঁধে প্রবাসীর স্ত্রীকে হত্যার পর ডাকাতি নোয়াখালীতে প্রকৌশলীসহ সেই চার শিক্ষক কারাগারে নোয়াখালীতে পরীক্ষা হলে হট্টগোল-খোশগল্প চট্টগ্রামে এডিসি কামরুল ও তার স্ত্রীর সম্পদ ক্রোকের আদেশ
  • শনিবার ১৩ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৮ ১৪৩১

  • || ০৫ মুহররম ১৪৪৬

কুমিল্লায় মঞ্চায়িত হলো নাটক “অভিশপ্ত আগস্ট”

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২১  

কুমিল্লা জেলা শিল্পকলা একাডেমী মঞ্চে মঞ্চায়িত হয়েছে বাংলাদেশ পুলিশ নাট্যদলের নাটক “অভিশপ্ত আগস্ট”। গতকাল মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টায় কুমিল্লা জেলা পুলিশের আয়োজনে বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি ও বঙ্গবন্ধু গবেষক হাবিবুর রহমানের পরিকল্পনা, গবেষণা ও সংকলনে নাটকটি মঞ্চায়ন করা হয়। নাটকটি প্রযোজনা করেন বাংলাদেশ পুলিশ নাট্যদলের শিল্পী ও কলাকুশলীরা। নাটকটি রচনা ও নির্দেশনা করেন নারায়ণগঞ্জ পুলিশের পুলিশ পরিদর্শক মোঃ জাহিদুর রহমান।
কুমিল্লায় মঞ্চায়িত হলো নাটক “অভিশপ্ত আগস্ট”আয়োজিত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ও নাটকটি উদ্বোধন করেন কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ^বিদ্যালয়ের উপ-উপাচার্য ড. ইমরান কবির চৌধুরী, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আমির আলী চৌধুরী, পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, র‌্যাবের কোম্পানী কমান্ডার ও মেজর মো: সাকিব হোসেন, জেলা প্রশাসকের কার্যালয়ের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, সরকারি বিভিন্ন কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেৃতৃবৃন্দ।
অনুষ্ঠান শেষে “অভিশপ্ত আগস্ট” নাটক সম্পর্কে অভিপ্রায় ব্যক্ত করেন অধ্যক্ষ আমির আলী চৌধুরী ও উপ-উপাচার্য ড. ইমরান কবির চৌধুরী। সবশেষে অনুষ্ঠানটি সমাপ্তি ঘোষণা করেন পুলিশ সুপার ফারুক আহমেদ।