ব্রেকিং:
আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত জনদুর্ভোগ সৃষ্টি করলে আইনি ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি গমের উৎপাদন বাড়াতে সিমিট ও মেক্সিকোর সহযোগিতা জনদুর্ভোগ সৃষ্টি থেকে বিরত থাকুন : আরাফাত বঙ্গবন্ধুর সমাধিতে সমাজসেবা অধিদপ্তরের পরিচালকের শ্রদ্ধা মোদির সাথে বিমসটেক পররাষ্ট্রমন্ত্রীদের সাক্ষাত গাজায় শান্তি রক্ষা করবে আরব যৌথ বাহিনী: বাইডেন কোটা আন্দোলন প্রশ্নে আইনমন্ত্রী কি বললেন? ‘পুলিশের গুলিতে কোনো শিক্ষার্থী মারা যায় নি" ভারত থেকে আমদানি হলো ১১টি বুলেটপ্রুফ সামরিক যান সৌদি আরবে হামলার হুমকি, স্পর্শকাতর স্থানের ভিডিও প্রকাশ পরকীয়া করতে গিয়ে ধরা, সেই স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার বাংলাদেশ-চীনের মধ্যে ২১ চুক্তি ও সাত ঘোষণাপত্র সই লক্ষ্মীপুরের কমলনগরে প্রযুক্তি বিষয়ক কুইজ প্রতিযোগিতা ঝিনুকে তৈরি মুক্তার গহনা প্রধানমন্ত্রীর হাতে লক্ষ্মীপুরে হাত-পা বেঁধে প্রবাসীর স্ত্রীকে হত্যার পর ডাকাতি নোয়াখালীতে প্রকৌশলীসহ সেই চার শিক্ষক কারাগারে নোয়াখালীতে পরীক্ষা হলে হট্টগোল-খোশগল্প চট্টগ্রামে এডিসি কামরুল ও তার স্ত্রীর সম্পদ ক্রোকের আদেশ
  • শনিবার ১৩ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৮ ১৪৩১

  • || ০৫ মুহররম ১৪৪৬

কর্মহীনদের পাশে যুবলীগ নেতা এহতেশামুল রুমি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ আগস্ট ২০২১  

করোনা মহামারিতে স্থানীয় অনেক জনপ্রতিনিধি অন্তরালে থাকলেও কিছু তরুণ রাজনীতিবিদ নিজেদের সর্বোচ্চ সামর্থ্য দিয়ে অর্থ, ঔষুধ ও খাদ্যসামগ্রী সহায়তা নিয়ে অসহায়-নি:স্ব মানুষের পাশে এসে দাড়িয়েছেন। তাদের নিয়ে আজকের কুমিল্লার ধারাবাহিক আয়োজন “করোনায় অসহায়দের পাশে রাজনীতিবিদরা”। আজকের পর্বে থাকছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি ।

করোনা মহামারিতে কুমিল্লা-৫ সংসদীয় আসনের বুড়িচং ও বি পাড়া উপজেলায় এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি বিভিন্ন শ্রেণির মানুষের মাঝে করোনা প্রতিরোধে সুরক্ষা হিসেবে আড়াই লক্ষ মাস্ক বিতরণ করেন। এ সময় প্রায় ৪ হাজার কর্মহীন অসহায়-নি:স্ব পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেন । যুবলীগের কেন্দ্রীয় এই নেতা রাতের আধারেও অসহায়-দরিদ্র মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্য সহায়তা প্রদান করেছেন। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমেও করোনা প্রতিরোধে সচেতনতামূলক প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

এ বিষয়ে এহতেশামুল হাসান ভূঁইয়া রুমি বলেন, রাজনীতিটা হওয়া উচিত মানুষের কল্যাণের জন্য। আমি যখন রাজনীতি শুরু করি তখন থেকেই মানুষের জন্য কাজ করতে হবে এটাই আমার উদ্দেশ্য ছিল। বঙ্গবন্ধু কণ্যা আমাদের প্রিয় জননেত্রী আমাদের অভিভাবক শেখ হাসিনাও দেশের মানুষের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। করোনার এই ভয়াবহ সংকটময় সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে যুবলীগের কেন্দ্রীয় সভাপতি-সাধারণ সম্পাদকের দিক নির্দেশনায় আমরাও অসহায় মানুষের পাশে আছি। আমি বুড়িচং- বি পাড়ার অসহায় মানুষের দ্বারে দ্বারে গিয়ে সাধ্যমত সহায়তা করেছি। ভবিষ্যতেও তা অব্যাহত থা্কবে। মানুষের ভালবাসা নিয়ে রাজনীতি করতে চাই।