ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

কুমিল্লায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর জন্মবার্ষিকী পালন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ আগস্ট ২০২১  

কুমিল্লায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব এর জন্মবার্ষিকী উপলক্ষে সেলাই মেশিন বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসন ও জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে “বঙ্গমাতা সংকটে সংগ্রামে নির্ভীক সহযাত্রী” শীর্ষক ভার্চয়ালধ আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সদর আসনের সাংসদ আকম বাহাউদ্দিন বাহার।

 
জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের সাংসদ এরোমা দত্ত, জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার)।
এদিকে কুমিল্লা জেলা প্রশাসন সম্মেলন কক্ষে সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। 
জেলা মহিলা বিষয়ক কার্যালয়ের উপ-পরিচালক মোছাম্মদ কানিজ তাজিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাত হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা নাজমা আশরাফি, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিন।
অনুষ্ঠানে শেখ ফজিলাতুন নেছা মুজিব এর জন্মবার্ষিকী উপলক্ষে কর্মসংস্থানের জন্য জেলায় ১২৬ জন অসহায় দুস্থদের মাঝে সেলাই মেশিন বিতরন করা হয়। এছাড়া ৩০ জনকে মন্ত্রনালয় থেকে নগদের মাধ্যমে জনপ্রতি দুই হাজার টাকা করে প্রদান করা হয়।