ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

চান্দিনায় কর্মরত সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময়

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৮ জুন ২০২১  

কুমিল্লার চান্দিনায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন নতুন যোগদান করা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আশরাফুন নাহার। 

রোববার (২৭ জুন) বিকেলে চান্দিনা উপজেলা পরিষদে ইউএনও কার্যালয়ে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। তিনি সার্বিক বিষয়ে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- দৈনিক ইত্তেফাক সংবাদদাতা মামুনুর রশিদ সরকার, চান্দিনা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক দৈনিক সংবাদ ও দৈনিক আমাদের কুমিল্লা প্রতিনিধি প্রভাষক মাসুমুর রহমান মাসুদ, দৈনিক কালেরকণ্ঠ ও দৈনিক কুমিল্লার কাগজ প্রতিনিধি রণবীর ঘোষ কিংকর, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মো. জাকির হোসেন, চান্দিনা রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক দৈনিক যুগান্তর ও দৈনিক বাংলার আলোড়ণ প্রতিনিধি মো. আবদুল বাতেন, দৈনিক আজকালের খবর প্রতিনিধি সাদেক হোসেন, দৈনিক আজকের পত্রিকা ও দৈনিক আজকের কুমিল্লা প্রতিনিধি মো. শরীফুল ইসলাম, আনন্দ টিভি প্রতিনিধি মো. মিজানুর রহমান, এশিয়ান টিভি প্রতিনিধি মো. আশিকুর রহমান রাসেল প্রমুখ।