ব্রেকিং:
কেন মানুষ প্রথম প্রেম ভুলতে পারে না বৃষ্টিপাত নিয়ে আজ যে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস আমরা এক দেশপ্রেমিক জননেতাকে হারালাম : প্রধানমন্ত্রী স্কুলে কোরআন শিক্ষা বাধ্যতামূলক করলো পাকিস্তান ধারণার চেয়েও ভয়ঙ্কর করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট: সিডিসি আশপাশের শ্রমিকদের দিয়েই চলবে কারখানা হেলেনার বিরুদ্ধে পল্লবী থানায় আরেক মামলা সিনহা হত্যার এক বছর: ‘প্রদীপের’ নিচেই ছিল অন্ধকার বিশ্বব্যাপী করোনায় মুত্যু কমলেও বেড়েছে আক্রান্ত চালু হতে না হতেই রোগীদের দখলে দুই হাসপাতালের ১৪ আইসিইউ বিশ্বের সাইবার সিকিউরিটির জন্য সবচেয়ে বড় হুমকি যুক্তরাষ্ট্র: চী বিষ দিয়ে যুবককে হত্যা করলেন শ্বশুরবাড়ির লোকজন নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী প্রিমিয়ার লিগ নিয়ে বাফুফের তামাশা, শুরুর এক ঘণ্টা আগে স্থগিত জাতীয় পরিচয়পত্র না থাকা ব্যক্তিরা টিকা পাবেন বিশেষ প্রক্রিয়ায় দর্শকশূন্য ব্যতিক্রমধর্মী ‘ইত্যাদি’ আজ বাংলাদেশে বিনিয়োগে সর্বোচ্চ মুনাফা কৃষিতে ২৮ হাজার কোটি টাকা ঋণ দেবে ব্যাংকগুলো মাঠ পর্যায় থেকেই ভূমির ভুল রেকর্ড সংশোধনের নির্দেশ সামাজিক মাধ্যমে অপরাধ দমনে সাইবার পেট্রোলিং টিম
  • শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

শাহরাস্তিতে ভূমিসহ ঘর পাচ্ছে ৩০ পরিবার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ জুন ২০২১  

চাঁদপুরের শাহরাস্তিতে আগামি ২০ জুন ভূমিহীন ও গৃহহীন ৩০ পরিবারকে জমিসহ গৃহ প্রদান করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার বৃহস্পতিবার ১৭ জুন  উপজেলা হলরুমে এক প্রেস কনফারেন্সে এ তথ্য জানান।

জানা যায়, মুজিববর্ষ উপলক্ষে ২০-২১ অর্থবছরে আশ্রয়ণ প্রকল্পের অধীন ২য় পর্যায়ে ‘ক’ তালিকাভুক্ত “ভুমিহীন ও গৃহহীন” পুনর্বাসিত পরিবারের মাঝে এ গৃহ প্রদান করা হবে।

প্রধানমন্ত্রী আগামি ২০ জুন সকালে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে সারা দেশে এ কার্যক্রম উদ্ভোধন করবেন। ওইদিন উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের আলীপুর গ্রামে নির্মিত ৩০টি পাকা ঘর হস্তান্তর করা হবে।

প্রেস কনফারেন্সে সাংবাদিকদের কাছে মুজিববর্ষের উপহার হিসেবে ২য় পর্যায়ে নির্মিত এসব ঘরের নির্মাণ কার্যক্রম ও হস্তান্তর প্রক্রিয়ার অগ্রগতি তুলে ধরা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার নিজের তত্ত্বাবধায়নে নির্মিত গৃহগুলোর কাজের মান ও অগ্রগতি পর্যবেক্ষন করেন। আগামী ২০ জুন আনন্দঘন পরিবেশে প্রধানমন্ত্রীর উপহার প্রদান অনুষ্ঠান সফল করার উদাত্ত আহবান জানানো হয়।

প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মীরা,  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবদুল মান্নান, বিভিন্ন   ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ গণমাধ্যমে কর্মরত সাংবাদিকবৃন্দ।