ব্রেকিং:
বিএনপি-জামায়াতের সংঘবদ্ধ চক্র মানুষকে বিভাজন করে: জাহাঙ্গীর কবির ​মুহিবুল্লাহ হত্যা: নিরাপত্তাহীনতায় দিন কাটছে রোহিঙ্গাদের বিএনপি মুক্তিযুদ্ধের চেতনাকে হত্যা করতে চায়: বাহাউদ্দিন নাছিম প্রেমিকা ও তার মা-বাবাকে পেটাল প্রেমিকের পরিবার প্রায় ১১ কোটি ডলারে বিক্রি হল পিকাসোর শিল্পকর্ম ব্রাহ্মণবাড়িয়ায় বিএনপির দুই গ্রুপের সংঘর্ষে ছাত্রদল নেতা আহত ভারতে শনাক্ত হল করোনার আরো একটি ধরন প্রেমিকের জিহ্বা দ্বিখণ্ডিত করে দেওয়া সেই প্রেমিকার জামিন পরীমনির বিরুদ্ধে চার্জশিট গ্রহণ মঙ্গলবার মিসক্যারেজের কারণ ও লক্ষণ টেকনাফ থেকে ২২১ রোহিঙ্গাকে কুতুপালং ক্যাম্পে স্থানান্তর তৃণমূল থেকে ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা সিনহা হত্যা মামলা: ৬ষ্ঠ ধাপের সাক্ষ্যগ্রহণ চলছে অনৈতিক সুবিধা দাবি: দুদকের তদন্ত কর্মকর্তাকে হাইকোর্টে তলব সুস্থ থাকতে সকালে কখন ঘুম থেকে উঠা সঠিক? দমে যাননি দৃষ্টিপ্রতিবন্ধী নাঈম, দিলেন ভর্তি পরীক্ষা ৬ ছাত্রের চুল কেটে দেওয়া সেই শিক্ষকের জামিন শাহরাস্তিতে স্বামী হত্যা মামলায় স্ত্রীর যাবজ্জীবন চাঁদপুরে ইলিশ রক্ষার ২২দিনে ৩৭৩ অভিযান-মোবাইল কোর্ট সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে চাঁদপুরে চিকিৎসকদের মানববন্ধন
  • সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১০ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

শাহরাস্তিতে ভূমিসহ ঘর পাচ্ছে ৩০ পরিবার

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ জুন ২০২১  

চাঁদপুরের শাহরাস্তিতে আগামি ২০ জুন ভূমিহীন ও গৃহহীন ৩০ পরিবারকে জমিসহ গৃহ প্রদান করবেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার বৃহস্পতিবার ১৭ জুন  উপজেলা হলরুমে এক প্রেস কনফারেন্সে এ তথ্য জানান।

জানা যায়, মুজিববর্ষ উপলক্ষে ২০-২১ অর্থবছরে আশ্রয়ণ প্রকল্পের অধীন ২য় পর্যায়ে ‘ক’ তালিকাভুক্ত “ভুমিহীন ও গৃহহীন” পুনর্বাসিত পরিবারের মাঝে এ গৃহ প্রদান করা হবে।

প্রধানমন্ত্রী আগামি ২০ জুন সকালে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে সারা দেশে এ কার্যক্রম উদ্ভোধন করবেন। ওইদিন উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নের আলীপুর গ্রামে নির্মিত ৩০টি পাকা ঘর হস্তান্তর করা হবে।

প্রেস কনফারেন্সে সাংবাদিকদের কাছে মুজিববর্ষের উপহার হিসেবে ২য় পর্যায়ে নির্মিত এসব ঘরের নির্মাণ কার্যক্রম ও হস্তান্তর প্রক্রিয়ার অগ্রগতি তুলে ধরা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা শিরীন আক্তার নিজের তত্ত্বাবধায়নে নির্মিত গৃহগুলোর কাজের মান ও অগ্রগতি পর্যবেক্ষন করেন। আগামী ২০ জুন আনন্দঘন পরিবেশে প্রধানমন্ত্রীর উপহার প্রদান অনুষ্ঠান সফল করার উদাত্ত আহবান জানানো হয়।

প্রেস কনফারেন্সে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাবিবা মীরা,  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তোফায়েল আহমেদ ইরান, থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবদুল মান্নান, বিভিন্ন   ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাসহ গণমাধ্যমে কর্মরত সাংবাদিকবৃন্দ।