ব্রেকিং:
হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রি শুরু বুয়েটের মেধা তালিকায় এবার আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ কোরবানির হাটে মানতে হবে যেসব নির্দেশনা ঢাকাসহ যে ৫ জেলার বাইরে যেতে পারবে না রাইডশেয়ারিং মোটরসাইকেল
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

যে কথাগুলো ভুলেও প্রেমিকাকে বলবেন না

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ জুন ২০২২  

সম্পর্ক মানে তাতে যেমন ভালোবাসা থাকে তেমনই থাকে রাগ-অভিমানের পালাও। প্রতিটি সম্পর্কেই সততা ও স্বচ্ছতা জরুরি। যুগলরা প্রায়ই নিজেদের ভাবনাচিন্তা, মতামত, সমস্যার বিষয় একে অপরের সঙ্গে ভাগ করে নেন।

কিন্তু কিছু বিষয় আছে, যা প্রেমিকার সঙ্গে ভাগ করা ঠিক নয়। হ্যাঁ, ঠিকই শুনছেন! কিছু বিষয় ব্যক্তিগত রাখাই উত্তম। যে কথা শুনলে প্রেমিকার রাগ হতে পারে, তা গোপন রাখাই ভালো। তাকে চটানো খুব বুদ্ধিমানের কাজ হবে না। কোন কোন কথা প্রেমিকার থেকে গোপন রাখাই শ্রেয়? চলুন জেনে নেয়া যাক- 

আপনি প্রেমিকার পরিবারকে মোটেই পছন্দ করেন না

আপনি আপনার প্রেমিকাকে খুব ভালোবাসেন বলে তার মানে এই নয় যে, তার পরিবারের প্রতিও আপনার একই অনুভূতি থাকবে। আপনার তাদের পছন্দ না-ই হতে পারে। তবে সে কথা ভুলেও প্রেমিকাকে বলতে যাবেন না।

আপনি এখনো সোশ্যাল মিডিয়ায় প্রাক্তনকে নজরে রাখেন

নতুন সম্পর্কে জড়ালেও প্রাক্তনকে ভোলা অনেক সময় সম্ভব হয়ে ওঠে না। এমন সময় আসে, যখন প্রাক্তনের সঙ্গে কাটানো মধুর স্মৃতি ভেসে ওঠে। তখনই নজর চলে যায় তার সোশ্যাল মিডিয়ার পাতা। আপনার এই অনুভূতি নিজের মধ্যেই রাখুন, প্রেমিকাকে বলতে যাবেন না।

প্রেমিকার ওজন বেড়ে গিয়েছে

অনেক নারীই সামান্য ওজন বেড়ে গেলেও হতাশায় ভুগতে থাকেন। আপনার প্রেমিকা যদি কখনো আপনার কাছে জানতে চান, তাকে মোটা দেখাচ্ছে কি না, তাহলে বুঝবেন তিনি আপনার মুখ থেকে ‘না’ শুনতে চাইছেন। তাই তার পছন্দ অনুযায়ী উত্তর দেওয়াই শ্রেয়।

প্রেমিকার দেওয়া উপহার আপনার পছন্দ হয়নি

ধরুন, আপনার জন্মদিনে প্রেমিকা একটা শার্ট উপহার দিয়েছেন, যেটি আপনার মোটেও পছন্দ হয়নি। তবে সেই কথা ভুলেও তাকে বলতে যাবেন না। কেউ শখ করে আপনার জন্য কিছু কিনে এনেছেন, তাকে নিরাশ করার কি দরকার?