ব্রেকিং:
কেন মানুষ প্রথম প্রেম ভুলতে পারে না বৃষ্টিপাত নিয়ে আজ যে দুঃসংবাদ জানালো আবহাওয়া অফিস আমরা এক দেশপ্রেমিক জননেতাকে হারালাম : প্রধানমন্ত্রী স্কুলে কোরআন শিক্ষা বাধ্যতামূলক করলো পাকিস্তান ধারণার চেয়েও ভয়ঙ্কর করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট: সিডিসি আশপাশের শ্রমিকদের দিয়েই চলবে কারখানা হেলেনার বিরুদ্ধে পল্লবী থানায় আরেক মামলা সিনহা হত্যার এক বছর: ‘প্রদীপের’ নিচেই ছিল অন্ধকার বিশ্বব্যাপী করোনায় মুত্যু কমলেও বেড়েছে আক্রান্ত চালু হতে না হতেই রোগীদের দখলে দুই হাসপাতালের ১৪ আইসিইউ বিশ্বের সাইবার সিকিউরিটির জন্য সবচেয়ে বড় হুমকি যুক্তরাষ্ট্র: চী বিষ দিয়ে যুবককে হত্যা করলেন শ্বশুরবাড়ির লোকজন নিয়মনীতিহীন আইপি টিভির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে: তথ্যমন্ত্রী প্রিমিয়ার লিগ নিয়ে বাফুফের তামাশা, শুরুর এক ঘণ্টা আগে স্থগিত জাতীয় পরিচয়পত্র না থাকা ব্যক্তিরা টিকা পাবেন বিশেষ প্রক্রিয়ায় দর্শকশূন্য ব্যতিক্রমধর্মী ‘ইত্যাদি’ আজ বাংলাদেশে বিনিয়োগে সর্বোচ্চ মুনাফা কৃষিতে ২৮ হাজার কোটি টাকা ঋণ দেবে ব্যাংকগুলো মাঠ পর্যায় থেকেই ভূমির ভুল রেকর্ড সংশোধনের নির্দেশ সামাজিক মাধ্যমে অপরাধ দমনে সাইবার পেট্রোলিং টিম
  • শনিবার   ৩১ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৬ ১৪২৮

  • || ২০ জ্বিলহজ্জ ১৪৪২

মিমের চার মাসে ৭ কেজি ওজন কমানোর গোপন রহস্য

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৬ জুলাই ২০২১  

ওজন কমাতে কত কিনা করেন সবাই। এমনকি ওজন কমাতে না খেয়েও থাকেন অনেকেই। এর ফলাফল তখন আরও ভয়ানক হয়। কারণ না খেয়ে ওজন কমানো সম্ভব নয়, উল্টো শরীর দুর্বল ও অসুস্থতা বাড়ে।

এদিকে, সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় মডেল অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের ফিটনেসের নতুন ছবি প্রকাশ হয়েছে। জানা গেছে, চার মাসে সাত কেজি ওজন কমিয়েছেন তিনি। যা সত্যি অবাক করার মতো। যদি আপনিও চান চার মাসে সাত কেজি ওজন কমাতে তবে জেনে নিন মিমের ফিটনেস রহস্য-

ফিটনেসের রহস্য নিয়ে গণমাধ্যমকে মিম জানান, করোনার কারণে বেশিরভাগ সময় বাসাতেই থাকেন। ছবির কাজ বন্ধ থাকায় প্রচুর অবসর পাচ্ছেন। টিভি দেখা, বই পড়া এবং পারিবারিক কাজে সময় দিচ্ছেন।

তিনি আরও বলেন, আমি সবসময় জিমে যাই। এখন আগের চেয়ে একটু বেশিই সময় দিচ্ছি জিমে। এর ভালো ফলাফলও পাচ্ছি। গত চার মাসে সাত কেজি ওজন কমিয়েছি। আরও কিছু ওজন কমানোর ইচ্ছা আছে। শারীরিকভাবে ফিট থাকলে শরীরের পাশাপাশি মনও ভালো থাকে। তবে আউটডোর শুটিংয়ে গেলে জিম করার কাজটি বিঘ্নিত হয়।

আজ থেকে আপনিও শুরু করুন শরীরচর্চা, সেই সঙ্গে মেনে চলুন সঠিক খাদ্যাভ্যাস। অবসরের সময়টুকু সঠিক কাজে ব্যয় করুন।