ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

এইচএসসি পাসে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে চাকরির সুযোগ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২  

বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি তাদের অভিজ্ঞতা ছাড়াই লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা প্রার্থীরা নির্ধারিত ফরম পূরণ সাপেক্ষে অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : ফ্লাইট স্টুয়ার্ডেস। পদের সংখ্যা : ১০০ জন। আবেদনের যোগ্যতা:  ন্যূনতম এইচএসসি অথবা সমমান পাস। কোনো পরীক্ষায় তৃতীয় বিভাগ অথবা সমমান গ্রহণযোগ্য নয়। জিপিএ ৩.০ (৫.০ এর মধ্যে) থাকতে হবে। ডিপ্লোমা ডিগ্রিধারীদের ক্ষেত্রে ন্যূনতম সিজিপিএ ২.৮ (৪ এর মধ্যে) থাকতে হবে। ‘ও’ লেভেলে গড়ে যে কোনো পাঁচটি বিষয়ে এবং ‘এ’ লেভেলে গড়ে যেকোনো দুটি বিষয়ে ন্যূনতম “ডি” থাকতে হবে।

উচ্চতা: সর্বনিম্ন ১৬১ সে.মি; ওজন উচ্চতার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ (বিএমআই: ১৮.৫-২৫.০)। প্রার্থীদের ইংরেজিতে পারদর্শী এবং অবিবাহিত হতে হবে। দৃষ্টিশক্তি ৬/৬ হতে হবে, চশমা গ্রহণযোগ্য নয়।

বয়সসীমা ১৯ থেকে ২৫ বছর (১৯-০৯-২০২২ তারিখে), এফিডেভিট গ্রহণযোগ্য নয়। সাঁতার জানা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে; চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে প্রশিক্ষণকালে অবশ্যই সাঁতার শিখতে হবে।

বেতন ও ভাতা : বেতন স্কেল: ১৫,৯০০ টাকা থেকে ৩৮,৪০০/- এবং আনুষঙ্গিক ভাতাদি। এছাড়াও উৎসব ভাতা, দেশে ও বিদেশে প্রশিক্ষণের সুযোগ আছে, বিদেশে উন্নতমানের আবাসন ও যাতায়াত সুবিধা, উন্নত চিকিৎসা সুবিধা ও পোশাক ভাতা প্রদান করা হবে।।

আবেদন ফি : ১১২০ টাকা।

আবেদনে পদ্ধতি : আবেদন করতে হবে অনলাইনে। আবেদন করতে প্রবেশ করুন এখানে http://bbal.teletalk.com.bd।

আবেদনের শেষ তারিখ : ১৮ অক্টোবর, ২০২২