ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ইমরানের ওপর হামলা নিয়ে যা বলল পাকিস্তান সেনাবাহিনী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২২  

পাকিস্তানের ওয়াজিরাবাদে লংমার্চ চলাকালীন সময়ে সাবেক প্রধানমন্ত্রী ও তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) নেতা ইমরান খানের ওপর  গুলির ঘটনা ঘটে। এরপর ইমরান খান অভিযোগ করেন প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ, স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ এবং সেনাবাহিনী কর্মকর্তা মেজর জেনারেল ফয়সাল হামলার পরিকল্পনা করেছেন। তবে ইমরান খানের অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে দেশটির সেনাবাহিনী। তারা বলেছে, সেনাবাহিনীর কোনো কর্মকর্তা এতে জড়িত নয়। খবর জিও নিউজের।

এ ব্যাপারে শুক্রবার স্থানীয় সময় রাতে পাকিস্তানের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক বিবৃতিতে বলেছে, সেনাবাহিনী বিশেষ করে সেনাবাহিনীর একজন উচ্চপদস্থ কর্মকর্তার বিরুদ্ধে পিটিআই চেয়ারম্যানের ভিত্তিহীন এবং দায়িত্বহীন অভিযোগ পুরোপুরি অগ্রহণযোগ্য এবং অযাচিত।

বিবৃতিতে তারা আরও বলেছে, যদি বানোয়াট অভিযোগে সেনাবাহিনীর মান সম্মান ক্ষুন্ন করা হয় তাহলে যে কোনো মূল্যে সেনাবাহিনী এটি রক্ষা করবে।

তারা আরও বলেছে, ইমরান খান সেনাবাহিনী/কর্মকর্তার বিরুদ্ধে অভিযোগের যে আঙ্গুল তুলেছেন সেটি অত্যন্ত দুঃখজনক এবং নিন্দনীয়। কাউকে ঢালাওভাবে সেনাবাহিনীর মান সম্মান ক্ষুন্ন করতে দেওয়া হবে না বলেও হুঁশিয়ারি দিয়েছে তারা।

পাকিস্তানের আইএসপিআর তাদের বিবৃতিতে আরও বলেছে, তারা পাকিস্তান সরকারের কাছে অনুরোধ জানিয়েছে যেন অভিযোগের বিষয়টি তদন্ত করা হয় এবং যারা কোনো প্রমাণ ছাড়া সেনাবাহিনী/কর্মকর্তার মান সম্মান ক্ষুন্ন করেছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়।

এদিকে শুক্রবার হাসপাতাল থেকে টিভিতে দেওয়া এক সাক্ষাৎকারে ইমরান খান অভিযোগ করে বলেন, আসন্ন বিপদ সম্পর্কে আমি আগে থেকেই জানতাম এবং তথ্য পেয়েছিলাম ওয়াজিরাবাদ এবং গুজরাটের কোনো একটি স্থানে হামলা হবে। তিনজন ব্যক্তি- রানা সানাউল্লাহ, শেহবাজ শরীফ এবং সেনাবাহিনীর একজন মেজর আমাকে হত্যার পরিকল্পনা করে। যখন তারা দেখতে পায় লংমার্চে মানুষের সংখ্যা বাড়ছিল তখন এ পরিকল্পনা করে।

ইমরান খান এ তিন অভিযুক্তের ‍বিরুদ্ধে আন্দোলন করে যেতে তার সমর্থকদের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, এ তিনজনের বিরুদ্ধে আপনাদের আন্দোলন অব্যাহত রাখুন যতক্ষণ তারা তাদের পদ থেকে পদত্যাগ না করছে।

সূত্র: জিও নিউজ