ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

হোস্টেলের ৬০ ছাত্রীর গোসলের ভিডিও ফাঁস করলেন সহপাঠী!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২  

ভারতের চণ্ডীগড় ইউনিভার্সিটির ৬০ জন ছাত্রীর গোসল করার ভিডিও ফাঁস হওয়ার ঘটনায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে চরম উত্তেজনা দেখা দিয়েছে। ভিডিও ফাঁস হওয়ার পর ছাত্রীদের কয়েকজন আত্মহত্যার চেষ্টা করায় সৃষ্টি হয় ওই উত্তেজনার।

শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে বিক্ষোভে অশান্ত হয়ে ওঠে হোস্টেল চত্বর। পরে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। ভিডিও ফাঁসে জড়িত থাকার অভিযোগে এক ছাত্রীকে গ্রেপ্তারও করা হয়।

অভিযোগ, ভিডিওগুলো তৈরি করেছিল ওই অভিযুক্ত ছাত্রীই। এরপর সেগুলো সিমলার এক ছেলের কাছে পাঠায়। তার পরই ওই যুবক সোশ্যাল মিডিয়ায় ভিডিওগুলো ফাঁস করে দেয়।

অভিযুক্ত মেয়েটির বিরুদ্ধে গারুয়ান পুলিশ পোস্টে আইপিসি এবং আইটি আইনের ৩৫৪ সি ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার তদন্ত শুরু হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত মেয়েটি এমবিএ প্রথম বর্ষের ছাত্রী।

শনিবার দুপুর থেকে গভীর রাত পর্যন্ত প্রতিবাদে চলে চণ্ডীগড় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে। স্লোগান চলে ‘উই ফর জাস্টিস’। জানা যায়, অভিযুক্ত ছাত্রীটিকে আলাদা এক জায়গায় রাখার ব্যবস্থা করা হয়েছে যাতে সে হামলার শিকার না হয়।

যদিও পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে, কোনো আত্মহত্যার চেষ্টার রিপোর্ট করা হয়নি বা কারও মৃত্যু ঘটেনি।

এদিকে শনিবার রাতে ক্যাম্পাসে বিশৃঙ্খলা দেখা দিলে শত শত শিক্ষার্থী রাস্তায় নেমে আসেন। ভোররাতে ছাত্রীদের বিক্ষোভ প্রদর্শনের ভিডিও ইতোমধ্যে ভাইরাল হয়েছে। বেশ কয়েকটি সোশ্যাল মিডিয়া পোস্টে অভিযোগ ওঠে, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পুরো বিষয়টিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে।

পাঞ্জাবের শিক্ষামন্ত্রী হরজ্য়োৎ সিং বেন্স ছাত্রীদের শান্ত থাকার অনুরোধ জানিয়েছেন। টুইট করে তিনি লিখেছেন, ‘'এটি অত্যন্ত স্পর্শকাতর বিষয় এবং আমাদের বোন ও মেয়েদের সম্মানের বিষয়। আমরা এবং প্রতিটা সংবাদমাধ্যম যেন সচেতন থাকে। সমাজবদ্ধ জীব হিসাবে আমাদের পরীক্ষার মধ্যে ফেলেছে এই ঘটনা।’

সূত্র: হিন্দুস্তান টাইমস