ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

স্বামীর যৌনতার আদরে থেকে রেহাই পেতে পুলিশের দ্বারস্ত স্ত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২  

৮৭ বছরের বৃদ্ধের যৌনতার পারদ চরম তুঙ্গে। তাই প্রতিদিন স্ত্রীর সঙ্গে বিছানায় আদর-সোহাগের খেলা জমান তিনি। কিন্তু প্রতিদিন যখন-তখন শারীরিক সম্পর্কে নাজেহাল বৃদ্ধা স্ত্রী। তাই স্বামীর কাছ থেকে রেহাই পেতে সোজা পুলিশের সাহায্য চাইলেন ভুক্তভোগী স্ত্রী।

সম্প্রতি ভারতের গুজরাটে এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, ঐ বৃদ্ধ নিজের সম্পর্কে বলেন, ‘আভি তো ম্যায় জওয়ান হুঁ’। বৃদ্ধ স্বামীর শারীরিক সম্পর্কের আবদার মেটাতে গিয়ে নাজেহাল বৃদ্ধা স্ত্রী মারাত্মক অসুস্থও হয়ে পড়েন। এ অসহায় অবস্থা থেকে মুক্তি পেতে শেষ পর্যন্ত পুলিশের অভয়ম হেল্পলাইনে সাহায্য চান বৃদ্ধা। অভয়ম হেল্পলাইনের কর্মকর্তারা এমন অভিযোগ পেয়ে হতভম্ব হয়ে যান। 

জানা যায়, এক বৃদ্ধা অভিযোগ করেন, বৃদ্ধের যখন তখন সঙ্গমের ইচ্ছা ও চাহিদা মেটাতে মেটাতে তিনি অসুস্থ হয়ে পড়েছেন। অনিচ্ছা সত্ত্বেও বৃদ্ধ স্বামীর ইচ্ছাপূরণে শারীরিক সম্পর্ক করতে রাজি হতে হয়। রাজি না হলেই মানসিক অত্যাচার চলে ।

অভয়ম হেল্পলাইনের কর্মকর্তারা বলেন, ঐ বৃদ্ধ দম্পতির বিবাহিত সম্পর্ক অনেকদিনের। বৃদ্ধ বয়সেও যৌন চাহিদা বা যৌন উত্তেজনা কমেনি তাদের। দীর্ঘদিন তাদের মধ্যে সুস্থ শারীরিক সম্পর্কে সম্পর্ক থাকলেও সম্প্রতি স্ত্রীর সম্মতির অভাব রয়েছে। এক বছর আগে হঠাৎ মারাত্মক অসুস্থ হন বৃদ্ধা। শারীরিকভাবে এতটাই দুর্বল হন যে বিছানা থেকে নিজে ওঠার ক্ষমতা হারান। দৈনন্দিন কাজও করতে তাকে এখন ছেলের বউয়ের সাহায্য নিতে হয়। এমন অবস্থায় শারীরিক সম্পর্ক স্থাপনের জোর করেন অবসরপ্রাপ্ত ইঞ্জিনিয়ার স্বামী।

বৃদ্ধার অভিযোগ, ৮৯ বছরের স্বামী প্রতিদিন শারীরিকভাবে ঘনিষ্ঠ হতে চান। বাধা দিলে বা রাজি না হলে চেঁচামেচি শুরু করেন। এমন চিৎকার করেন যে প্রতিবেশীরা রাগের কারণ জেনে যান। এতে লোকলজ্জার শেষ নেই।

সূত্র- এই সময়।