ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

স্বামীর যৌনতার আদরে থেকে রেহাই পেতে পুলিশের দ্বারস্ত স্ত্রী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২২  

৮৭ বছরের বৃদ্ধের যৌনতার পারদ চরম তুঙ্গে। তাই প্রতিদিন স্ত্রীর সঙ্গে বিছানায় আদর-সোহাগের খেলা জমান তিনি। কিন্তু প্রতিদিন যখন-তখন শারীরিক সম্পর্কে নাজেহাল বৃদ্ধা স্ত্রী। তাই স্বামীর কাছ থেকে রেহাই পেতে সোজা পুলিশের সাহায্য চাইলেন ভুক্তভোগী স্ত্রী।

সম্প্রতি ভারতের গুজরাটে এমনই চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়, ঐ বৃদ্ধ নিজের সম্পর্কে বলেন, ‘আভি তো ম্যায় জওয়ান হুঁ’। বৃদ্ধ স্বামীর শারীরিক সম্পর্কের আবদার মেটাতে গিয়ে নাজেহাল বৃদ্ধা স্ত্রী মারাত্মক অসুস্থও হয়ে পড়েন। এ অসহায় অবস্থা থেকে মুক্তি পেতে শেষ পর্যন্ত পুলিশের অভয়ম হেল্পলাইনে সাহায্য চান বৃদ্ধা। অভয়ম হেল্পলাইনের কর্মকর্তারা এমন অভিযোগ পেয়ে হতভম্ব হয়ে যান। 

জানা যায়, এক বৃদ্ধা অভিযোগ করেন, বৃদ্ধের যখন তখন সঙ্গমের ইচ্ছা ও চাহিদা মেটাতে মেটাতে তিনি অসুস্থ হয়ে পড়েছেন। অনিচ্ছা সত্ত্বেও বৃদ্ধ স্বামীর ইচ্ছাপূরণে শারীরিক সম্পর্ক করতে রাজি হতে হয়। রাজি না হলেই মানসিক অত্যাচার চলে ।

অভয়ম হেল্পলাইনের কর্মকর্তারা বলেন, ঐ বৃদ্ধ দম্পতির বিবাহিত সম্পর্ক অনেকদিনের। বৃদ্ধ বয়সেও যৌন চাহিদা বা যৌন উত্তেজনা কমেনি তাদের। দীর্ঘদিন তাদের মধ্যে সুস্থ শারীরিক সম্পর্কে সম্পর্ক থাকলেও সম্প্রতি স্ত্রীর সম্মতির অভাব রয়েছে। এক বছর আগে হঠাৎ মারাত্মক অসুস্থ হন বৃদ্ধা। শারীরিকভাবে এতটাই দুর্বল হন যে বিছানা থেকে নিজে ওঠার ক্ষমতা হারান। দৈনন্দিন কাজও করতে তাকে এখন ছেলের বউয়ের সাহায্য নিতে হয়। এমন অবস্থায় শারীরিক সম্পর্ক স্থাপনের জোর করেন অবসরপ্রাপ্ত ইঞ্জিনিয়ার স্বামী।

বৃদ্ধার অভিযোগ, ৮৯ বছরের স্বামী প্রতিদিন শারীরিকভাবে ঘনিষ্ঠ হতে চান। বাধা দিলে বা রাজি না হলে চেঁচামেচি শুরু করেন। এমন চিৎকার করেন যে প্রতিবেশীরা রাগের কারণ জেনে যান। এতে লোকলজ্জার শেষ নেই।

সূত্র- এই সময়।