ব্রেকিং:
অপু ও বুবলির পর শাকিব খানের সন্তানের পরবর্তী মা কোন নায়িকা ? শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান - বুবলি পুরো দেশকে উচ্চগতির ইন্টারনেটের আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে এইচএসসি পাসে ডিএসসিসিতে চাকরি, আবেদন করুন দ্রুত দ্রুত তওবাকারীদের সম্পর্কে কোরআনে যা বলা হয়েছে ওয়াশিংটন ডিসি পৌঁছেছেন প্রধানমন্ত্রী সৌদি আরবে আন্তর্জাতিক কুরআন প্রতিযোগিতায় হাফেজ তাকরিম তৃতীয় রাঙামাটিতে রুপনা চাকমার জন্য ঘর নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর রোহিঙ্গা প্রত্যাবাসনে জাতিসংঘের জোরালো ভূমিকা চান প্রধানমন্ত্রী চাঁদপুরে পুলিশ পরিচয়ে ৩০ হাজার টাকার ইলিশ নিয়ে উধাও প্রতারক সাবিনাদের জন্য প্রস্তুত হচ্ছে ছাদখোলা বাস প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর: সোহাগ আলীর ১০ বছরের কারাদণ্ড নোয়াখালীতে ভিজিএফের দুই ট্রাক চালসহ আটক ৩ নোয়াখালী ভুয়া কোম্পানি খুলে সাড়ে ৭ কোটি টাকা আত্মসাৎ সরকারি কর্মকর্তাদের বিদেশ ভ্রমণ ৪ শর্তে শিথিল জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্ক পৌঁছেছেন প্রধানমন্ত্রী গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনা খতিয়ে দেখতে আইজিপির নির্দেশ সীমান্তে এখনই সেনা মোতায়েন নিয়ে ভাবছে না সরকার মিয়ানমারের ব্যাপারে সর্বোচ্চ সংযম দেখাচ্ছে বাংলাদেশ:প্রধানমন্ত্রী জাপানের রাষ্ট্রদূতের সঙ্গে বিএনপির সাক্ষাৎ
  • শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১৫ ১৪২৯

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

মুকেশ আম্বানির পরিবারকে হত্যার হুমকি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৬ আগস্ট ২০২২  

রিলায়েন্সের কর্ণধার ও ভারতের শীর্ষ ধনী মুকেশ আম্বানির পরিবারকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়েছে। আটবার ফোন করে এই হুমকি দেওয়া হয় বলে থানায় অভিযোগ করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করছে মুম্বাই পুলিশ। ভারতের বিভিন্ন গণমাধ্যম এ তথ্য নিশ্চিত করেছে। 

একটি সূত্র জানিয়েছে, মুম্বাইয়ের রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে আটবার ফোন দিয়ে হুমকি দেওয়া হয়েছে। ফোনে মুকেশ আম্বানি ও তার পরিবারকে হুমকি দিয়েছে অজ্ঞাত এক ব্যক্তি। এই ঘটনায় ডিবি মার্গ থানায় অভিযোগ দায়ের করেছে রিলায়েন্স হাসপাতাল। অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, হুমকি দিতে আটবার ফোন করা হয়। মুম্বাই পুলিশের এক শীর্ষ কর্মকর্তা বলেন, আমরা অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালের চিকিত্সক তারাং গিয়ানচান্দানি বলেছেন, এক অজ্ঞাত ব্যক্তি আটবার ফোন করে মুকেশ আম্বানিকে প্রাণনাশের হুমকি দিয়েছে। মুম্বাই পুলিশের কাছে আমরা অভিযোগ দায়ের করেছি। এর আগে গত বছর ফেব্র‚য়ারিতে মুম্বাইয়ে আম্বানির বাড়ি ‘অ্যান্টিলা’র সামনে গাড়িতে বিস্ফোরক উদ্ধারের ঘটনা নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। সে সময় পুলিশ সূত্র নিশ্চিত করে যে, গাড়ির ভেতর থেকে ২০টি বিস্ফোরক পদার্থ ‘জিলেটিন’ পাওয়া গেছে। 

সম্প্রতি রিলায়েন্স জিও থেকে চেয়ারম্যানের পদ ছেড়েছেন মুকেশ আম্বানি। ঐ পদে বসেছেন তার ছেলে আকাশ আম্বানি। অপর দিকে রিলায়েন্স রিটেলের চেয়ারম্যান করা হতে পারে মুকেশ কন্যা ইশা আম্বানিকে। রিলায়েন্স গ্রুপের ভবিষত্ পরবর্তী প্রজন্মের হাতে তুলে দেওয়ার প্রক্রিয়া শুরু করে দিয়েছেন ভারতের অন্যতম ধনী এই শিল্পপতি।