ব্রেকিং:
৬ ছাত্রের চুল কেটে দেওয়া সেই শিক্ষকের জামিন শাহরাস্তিতে স্বামী হত্যা মামলায় স্ত্রীর যাবজ্জীবন চাঁদপুরে ইলিশ রক্ষার ২২দিনে ৩৭৩ অভিযান-মোবাইল কোর্ট সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে চাঁদপুরে চিকিৎসকদের মানববন্ধন কেন কুমিল্লা নামেই বিভাগ হওয়া উচিত হুইল চেয়ারে স্বপ্ন জয়ের পথে কুমিল্লার শাহানাজ কেন্দ্রের নাম ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয়, ঢাকা’, ভুল নাকি জালিয়াতি! পুকুরে নয়, মাজারের পাশের বাড়ি থেকে হনুমানের সেই গদা উদ্ধার কুমিল্লা মুরাদনগরে পুলিশের হাতে চারজন পতিতা ব্যবসায়ী আটক সাসপেন্সে ভরপুর ‘মিশন এক্সট্রিম’র ট্রেলার (ভিডিও) কোথায় খালেদার সেই আপোষহীনতা? শামিকে পাকিস্তানের চর বললো ভারতীয় উগ্র সমর্থকরা ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন কঙ্গনা ‘আমি পোলার্ড-রাসেল নই’ বললেন মুশফিক নোয়াখালীতে বিএনপি-জামায়াতের পাঁচ নেতা-সমর্থকসহ গ্রেফতার ১১ রিজেন্টের সাহেদকে জামিন দিতে হাইকোর্টের রুল পররাষ্ট্রমন্ত্রীর স্বাক্ষর জাল করে ভুয়া সুপারিশ ও ডিও লেটার ৩ কোটি টাকা দিতে হবে! রিক্সাচালককে নোটিশ পাঠাল আয়কর বিভাগ বিয়েবাড়িতে মাংস বেশি চাওয়ায় বরপক্ষকে পেটাল কনেপক্ষ মৃত্যুর মুখ থেকে ফিরে আসা ‘ক্রিকেটার’ বীথির সাফল্যের পেছনের গল্প
  • সোমবার   ২৫ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১০ ১৪২৮

  • || ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

মহারাষ্ট্রে নারকীয় ঘটনা, ২৯ জন মিলে তরুণীকে গণধর্ষণ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২১  

ভারতের মহারাষ্ট্রে ১৫ বছরের এক কিশোরীকে কয়েক মাস ধরে ধর্ষণের অভিযোগ উঠেছে ২৯ জনের বিরুদ্ধে। অভিযুক্তদের মধ্যে দুইজন অপ্রাপ্তবয়স্ক রয়েছে। এ বছরের জানুয়ারি থেকে সেপ্টেম্বর পর্যন্ত টানা নয় মাস ধরেই ধর্ষণ করা হয় ওই কিশোরীকে।

মহারাষ্ট্রের অতিরিক্ত পুলিশ কমিশনার দত্তরায় কারালে জানিয়েছেন, কিশোরী নিজেই থানায় এসে গত নয় মাসে তার ওপর হওয়া নির্যাতনের বর্ণনা দিয়েছে। এরই মধ্যে ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে অভিযুক্ত দুই অপ্রাপ্তবয়স্কও রয়েছে।

ওই কিশোরী জানিয়েছে, অভিযুক্তরা তাকে ধর্ষণ করার মুহূর্তের ভিডিও রেকর্ড করে রাখতো। তারপর সেই ভিডিও ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে দিনের পর দিন ধর্ষণ করা হয় তাকে।

জানা গেছে, গত জানুয়ারিতে ওই কিশোরীর এক বন্ধু তাকে ধর্ষণ করে সেটা ভিডিও করে রাখে। পরে সেই ভিডিও সে অন্যদের পাঠায়। তখন অন্য অভিযুক্তরাও ভিডিও ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করতে থাকে। এইভাবে গত কয়েক মাস ধরে নির্যাতন চলার পর অবশেষে পুলিশের কাছে যায় কিশোরী।

পুলিশ জানতে পেরেছে অভিযুক্তরা একই এলাকার বাসিন্দা। তারা সবাই ওই কিশোরীর পরিচিত ও বন্ধু। এ মুহূর্তে সে হাসপাতালে ভর্তি রয়েছে। তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছে পুলিশ। যে স্থানে তাকে নির্যাতনের শিকার হতে হয়েছে সেখানেও তল্লাশি চালানো হচ্ছে।