ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মতবিনিময় সভা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৯ ডিসেম্বর ২০২২  

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিদর্শন এবং চিকিৎসক ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছেন স্বাস্থ্য বিভাগের যুগ্ম সচিব ডা. দুলাল কৃষ্ণ রায়। এ সময় তিনি বলেন, ‘সর্বদাই ডাক্তাররা রোগীদের প্রতি খেয়াল রাখতে হবে। হাসপাতাল সবসময় পরিচ্ছন্ন রাখতে হবে। স্বাস্থ্য কেন্দ্র গুলোতে রোগ নির্ণয়ে ব্যবহৃত যন্ত্রপাতি ভালো থাকলে রোগীরা ভালো সেবা পাবেন। রোগীর চিকিৎসা ব্যয় কমাতে রোগ নির্ণয়ের সব পরীক্ষা যথাসম্ভব সরকারি হাসপাতালে করার চেষ্টা করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য খাতের প্রতি সবসময় নজর রাখেন।

২৮ ডিসেম্বর বুধবার বেলা ১২ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভা কক্ষে চিকিৎসক ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আশ্রাফ আহামেদ চৌধুরীর সভাপতিত্বে ও আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মুজাম্মেল হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাসপাতাল শাখার মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. মো. মাহমুদুর রহমান, চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. সাহাদাৎ হোসেন, মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আসদুজ্জামান জুয়েল।

এ সময় উপস্থিত ছিলেন ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের (এমওডিসি) ডা. মামুন আহমেদ ভুঁইয়া, ডা. কামরুল হাছান, ডা. নজরুল আহমেদ. ডা. মাকছুদুল হাছানসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরহ চিকিৎসক, নার্স এবং বিভিন্ন পর্যায়ের কর্মচারী বৃন্দ।