ব্রেকিং:
কোটাবিরোধীতায় অশুভ শক্তি নেমেছে : ওবায়দুল কাদের প্রান্তিক মানুষের চিকিৎসাসেবা নিশ্চিত করতে সব করব : সামন্ত লাল চোরাই মোবাইলের স্বর্গরাজ্য চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজার বৃষ্টির পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ ফার্নিচার কর্মচারীর মৃত্যু ২২ কেজির কোরাল বিক্রি হলো ২৬ হাজার টাকায় আন্দোলনরত শিক্ষকদের সঙ্গে বৈঠকে ওবায়দুল কাদের প্রতিবন্ধী তরুণকে কুকুর লেলিয়ে হত্যা করল ইসরায়েলি সেনারা ফেনী বন্যাদুর্গত ৭০০ পরিবার পেলো ত্রাণ সামগ্রী এক সপ্তাহে ৭৪১১ কোটি টাকা বাজার মূলধন হারালো ডিএসই রাজধানীতে পিতার ১ কোটি ৬৬ লাখ টাকা চুরি করলেন মেয়ে নৈশ প্রহরীকে বেঁধে বাজারে দুর্ধর্ষ ডাকাতি পচা কাঠের পোকা, দাম ৭৫ লাখ! জানেন কেন? দেশে ফিরেছেন ৬৭৯৭৪ হাজি সারাদেশে ইন্টারনেটে ধীরগতি আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত জনদুর্ভোগ সৃষ্টি করলে আইনি ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি গমের উৎপাদন বাড়াতে সিমিট ও মেক্সিকোর সহযোগিতা জনদুর্ভোগ সৃষ্টি থেকে বিরত থাকুন : আরাফাত বঙ্গবন্ধুর সমাধিতে সমাজসেবা অধিদপ্তরের পরিচালকের শ্রদ্ধা
  • রোববার ১৪ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ৩০ ১৪৩১

  • || ০৬ মুহররম ১৪৪৬

বাধা হতে পারেনি ধর্ম, জাহিরকেই বিয়ে করলেন সোনাক্ষী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৪ জুন ২০২৪  

দুই জন দুই ধর্মের, তবু প্রেমের সম্পর্কে বাধা হতে পারেনি তাদের ধর্মীয় পরিচয়। বলিউড তারকা সোনাক্ষী সিনহা ও জাহির ইকবালের ৭ বছরের প্রেম শেষ পর্যন্ত গড়াল বিয়েতে। সোমবার রাতে দুই পরিবারের উপস্থিতিতে জমকালো আয়োজনে হয়ে গেল তাদের বিয়ের আনুষ্ঠানিকতা!

এরইমধ্যে প্রকাশ্যে এসেছে নবদম্পতির ছবি। দুজনেই তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকটি ছবি শেয়ার করেছেন।

এদিন আইনিভাবে বিয়ে সারেন সোনাক্ষী ও জাহির। আগেই তাদের পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ধর্মীয় রীতিতে হবে না এই জুটির বিয়ে। ভারতের বিশেষ বিবাহ আইনে স্বাক্ষর করে তারা বিয়ে করেন।

বিশেষ দিনের জন্য সাদা রং বেছে নিয়েছেন সোনাক্ষী ও জাহির। সেই সঙ্গে ছবির ক্যাপশনে লিখেছেন নিজের অনুভূতির কথাও। সোনাক্ষী জানিয়েছেন, সাত বছর আগে ঠিক এই দিনেই (২৩ জুন ২০১৭) একে-অপরের চোখে ভালোবাসা দেখেছিলেন। বহু চড়াই উতরাই পেরিয়ে সেই ভালোবাসাই আজ আমাদের এখানে নিয়ে এল। যেখানে ঈশ্বর আর দুই পরিবারের আশীর্বাদ সাক্ষী রইল যে মুহূর্তের। আমরা এখন নবদম্পতি। এখন থেকে অনন্তকাল পর্যন্ত আমি তোমারই…।’

জানা গেছে, বিয়ের এই আনুষ্ঠানিকতায় সোনাক্ষী ও জাহিরের পরিবার ও ঘনিষ্ঠজনরা শুধু উপস্থিত ছিলেন। শোবিজ থেকে উপস্থিত ছিলেন সোনাক্ষীর বন্ধু অদিতি রাও হায়দরি, সিদ্ধার্থ, হুমা কুরেশিরা।