ব্রেকিং:
আন্দোলনকারীরা বক্তব্য দিতে চাইলে আপিল বিভাগ বিবেচনায় নেবেন সচেতনতার অভাবে অনেক মানুষ বিভিন্ন দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত জনদুর্ভোগ সৃষ্টি করলে আইনি ব্যবস্থা নেয়া হবে : ডিএমপি গমের উৎপাদন বাড়াতে সিমিট ও মেক্সিকোর সহযোগিতা জনদুর্ভোগ সৃষ্টি থেকে বিরত থাকুন : আরাফাত বঙ্গবন্ধুর সমাধিতে সমাজসেবা অধিদপ্তরের পরিচালকের শ্রদ্ধা মোদির সাথে বিমসটেক পররাষ্ট্রমন্ত্রীদের সাক্ষাত গাজায় শান্তি রক্ষা করবে আরব যৌথ বাহিনী: বাইডেন কোটা আন্দোলন প্রশ্নে আইনমন্ত্রী কি বললেন? ‘পুলিশের গুলিতে কোনো শিক্ষার্থী মারা যায় নি" ভারত থেকে আমদানি হলো ১১টি বুলেটপ্রুফ সামরিক যান সৌদি আরবে হামলার হুমকি, স্পর্শকাতর স্থানের ভিডিও প্রকাশ পরকীয়া করতে গিয়ে ধরা, সেই স্বেচ্ছাসেবক লীগ নেতা বহিষ্কার বাংলাদেশ-চীনের মধ্যে ২১ চুক্তি ও সাত ঘোষণাপত্র সই লক্ষ্মীপুরের কমলনগরে প্রযুক্তি বিষয়ক কুইজ প্রতিযোগিতা ঝিনুকে তৈরি মুক্তার গহনা প্রধানমন্ত্রীর হাতে লক্ষ্মীপুরে হাত-পা বেঁধে প্রবাসীর স্ত্রীকে হত্যার পর ডাকাতি নোয়াখালীতে প্রকৌশলীসহ সেই চার শিক্ষক কারাগারে নোয়াখালীতে পরীক্ষা হলে হট্টগোল-খোশগল্প চট্টগ্রামে এডিসি কামরুল ও তার স্ত্রীর সম্পদ ক্রোকের আদেশ
  • শনিবার ১৩ জুলাই ২০২৪ ||

  • আষাঢ় ২৮ ১৪৩১

  • || ০৫ মুহররম ১৪৪৬

যে কারণে বাবা-মায়ের অমতে বিয়ে করছেন সোনাক্ষী

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ জুন ২০২৪  

২৩ জুন প্রেমিক জাহির ইকবালের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন সোনাক্ষী সিনহা। আজ ১৯ জুন থেকেই শুরু হচ্ছে অনুষ্ঠান। তবে এ বিয়েতে রাজি নয় তার পরিবারের। বাবা-মায়ের অমতেই বিয়তে করছেন নায়িকা।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে, শোনা যাচ্ছে, ভিন্ন ধর্মে বিয়ে বলে নাকি এই বিয়েতে রাজি নন সোনাক্ষীর পরিবার। তার বিয়ে নিয়ে মুখও খোলেননি পরিবারের কেউই, এমনকি শত্রুঘ্ন সিহনাও। তবে সোনাক্ষীর সঙ্গে দেখা গেছে তার ছোট বোনকে।

সোনাক্ষীর বিয়ের আয়োজন হয়েছে বান্দ্রায় তার নিজের বাড়িতেই। অতিথির সংখ্যা কম বলেই বাড়িতে বিয়ের আয়োজন করেছেন সোনাক্ষী। এখন পর্যন্ত প্রকাশ্যে আনা হয়নি বিয়ের মেনু বা অন্যান্য বিষয়। সোনাক্ষীর বাড়িতেই বসবে বিয়ের মণ্ডপ, সাজিয়ে তোলা হবে বিশেষ থিমে।

বহুদিন ধরেই বলিউডের অলিতে-গলিতে কান পাতলে শোনা যাচ্ছিল অভিনেতা জাহির ইকবালের সঙ্গে নাকি চুটিয়ে প্রেম করছেন সোনাক্ষী! যদিও এই জল্পনায় এতদিন সোনাক্ষীর পরিবারের সিলমোহর না দিলেও এবার একেবারে বিয়ের পিঁড়িতে বসে চমকে দিচ্ছেন সবাইকে।