ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

প্রচণ্ড শীতে শুটিংয়ে গিয়ে দম বন্ধ হয়ে আসছিল মাহির

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২৩  

রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় অনুভূত হচ্ছে তীব্র শীত। এই শীতের মধ্যে রাস্তায় বের হওয়াই সেখানে কঠিন হয়ে পড়েছে সেখানে শুটিং করেছেন সময়ের জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি।

শুক্রবার (৬ জানুয়ারি) প্রচণ্ড শীতের মধ্যেই একটি বিজ্ঞাপনচিত্রের শুটিং করেন এই অভিনেত্রী। প্রাণ মেঙ্গেবারের একটি বিজ্ঞাপনচিত্র এটি। শুক্রবার দিনভর এটির শুটিং হয়েছে রাজধানীর মোহাম্মদপুরে।  নির্মাণ করেছেন সাবিন।

মাহি বলেন, ‘জীবনে প্রথম এত শীতের মধ্যে শুটিং করলাম। এর আগে কখনো এমন অভিজ্ঞতা হয়নি। এমন ঠান্ডা পড়ছিল, মনে হচ্ছিল দম হয়ে যাবে। তারপরও খুব আন্তরিকাতর সঙ্গেই শুটিংটি করেছি। কারণ এটা আমার কাজ। যে কোনো পরিস্থিতেই আমাকে সেরাটাই দিতে হবে।’

বিজ্ঞাপনচিত্রটির একটি দৃশ্যে সামিরা খান মাহি

বিজ্ঞাপনচিত্রটির একটি দৃশ্যে সামিরা খান মাহি

মাহি জানান, এটি তার তৃতীয় বিজ্ঞাপনচিত্র। গত ঈদে প্রচারিত হয় তার প্রথম বিজ্ঞাপনচিত্র। সেটি ছিল টেলিটকের। এরপর নন্দিত নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর নির্মাণে একটি ড্রিংকসের বিজ্ঞাপনচিত্র করেছেন তিনি। সেটি এখনো প্রচারের অপেক্ষায়।

এদিকে মাহি জানিয়েছেন, শিগগিরই পরিবারের সঙ্গে ভারতে বেড়াতে যাচ্ছেন তিনি। ফিরবেন চলতি মাসের মাঝামাঝি সময়ে। এসেই শুরু করবেন নাটকের শুটিং।

উল্লেখ্য, বর্তমানে যে কজন অভিনেত্রী সাফল্যের সিঁড়ি বেয়ে এগিয়ে চলছেন তাদের মধ্যে অন্যতম সামিরা খান মাহি। তরুণ এই অভিনেত্রী এরইমধ্যে নাটক-টেলিফিল্মে নিজের জাত চিনিয়েছেন। অভিনয়ের পাশাপাশি টিকটকার হিসেবেও বেশ পরিচিত মাহি। ২০২২ সালে বাংলাদেশ থেকে টিকটকে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন তিনি।