ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

গোপনে বিয়ের পোশাক বানাতে দিলেন সিদ্ধার্থ-কিয়ারা!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ ডিসেম্বর ২০২২  

বেশ কয়েকদিন ধরে খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রার বিয়ের খবর। একের পর এক সেলিব্রেটি জুটির বিয়ের গত কয়েক বছরে সাক্ষী থেকেছে ভক্তমহল।

চলতি বছর সর্বাধিক আলোচিত জুটি আলিয়া ভাট ও রণবীর কাপুরও বিয়ের পিঁড়িতে বসেছেন। তবে গত দু’বছর ধরে কিয়ারা ও সিদ্ধার্থ মালহোত্রার মধ্যে সম্পর্কের জল্পনা তুঙ্গে থাকলেও বিয়ে নিয়ে কোনও আলোচনাকে সিলমোহর দিতে নারাজ তারা। যদিও চলতি বছরের মাঝামাঝিতে কারণ জোহর এই জল্পনায় ঘি ঢেলে জানিয়েছিলেন শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবে এই জুটি। তবে তারপর থেকে একের পর এক বলিউড থেকে এই জুটির বিয়ের খবর সামনে আসতে থাকে।

কখনও বাড়ি বুকিংয়ের খবর, কখনও আবার অতিথির তালিকা প্রস্তুত করার খবরে নজর রেখেছেন ভক্তমহল। তবে কিয়ারার ঘনিষ্ঠ সূত্রে প্রকাশ্যে আসে, তিনি নাকি এই মুহূর্তে বিয়ের জন্য প্রস্তুত নন। ক্যারিয়ারেই ফোকাস করতে চান অভিনেত্রী। যদিও সে কথা বিন্দুমাত্র কানে নিতে নারাজ নেটপাড়া। 

অন্যদিকে পাপারাৎজিদের চোখ এডিয়ে কিছু করা এক প্রকার অসম্ভব। তাই এবার হাতেনাতে ধরা পড়লেন এই জুটি। বি-টাউনের যে কোনও অনুষ্ঠান মানেই মণীশ মালহোত্রর ডাক আসে সবার আগে।

আর যদি সে অনুষ্ঠান হয় বিয়ের, তবে তো বলাই বাহুল্য। সিদ্ধার্থ মালহোত্রা আদভানি সম্প্রতি দেখা গেল মণীশ মালহোত্রার বাড়ি থেকে বেরোতে। তবে দুজনে একসঙ্গে নয় আলাদা আলাদাই বেরোলেন জল্পনা ঢাকাতে। তবে তাতে কার কি, দুয়ে-দুয়ে চার করে নিতে খুব একটা সময় নিল না নেটপাড়া। তবে কি নতুন বছরের শুরুতেই বাজতে চলেছে বিয়ের সানাই! বিয়ের পোশাকের ডিজাইন পছন্দ করতেই কি মণীশের বাড়ি পৌঁছে গিয়েছিলেন এই জুটি। এমনই প্রশ্ন বর্তমানে ঘুরে বেড়াচ্ছেই বলিউডের অন্দরমহলে।