ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

মা হচ্ছেন মালাইকা শুনে প্রচণ্ড রেগে গেলেন অর্জুন!

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১ ডিসেম্বর ২০২২  

আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পর থেকেই অর্জুন কাপুরের বাহুডোরে মালাইকা অরোরা। প্রথম প্রথম নিজেদের সম্পর্ক নিয়ে রাখঢাক বজায় রাখলেও এখন অনেকটাই খুল্লাম খুল্লা। বিয়ে ছাড়াই একই ছাদের নিচে থাকছেন দীর্ঘদিন ধরে। মাঝে বেশ কয়েকবার সাতপাকে বাঁধা পড়বেন বলে শোনা গেলেও এখনও লিভ ইন রিলেশনশিপে এই লাভবার্ডস।

বুধবার (৩০ নভেম্বর) আচমকাই খবর রটে যায়, মা হতে চলেছেন মালাইকা আরোরা। সূত্রের খবর, সন্তানের জন্ম দিতে চলেছেন এই তারকা জুটি। অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধুর সূত্রে পাওয়া এই ‘খবর’ যেন আগুনের মতো ছড়িয়ে পড়ে মুহূর্তের মধ্যে। এবার মালাইকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর নিয়ে মুখ খুলল অভিনেত্রীর পরিবার ও মালাইকার সঙ্গী অর্জুন কাপুর।

মালাইকা অন্তঃসত্ত্বা হওয়ার খবর পুরোটাই গুজব বলে উড়িয়ে দিল অভিনেত্রীর পরিবার। এই ভুয়া সংবাদ ছড়িয়ে পড়ায় যে তারা বেশ বিড়ম্বনায় পড়েছেন, তা স্পষ্ট বোঝা গেল পরিবারের প্রতিক্রিয়া দেখে।

অন্যদিকে, মালাইকার ভুয়া প্রেগন্যান্সির খবর ছড়ানোয় রেগে লাল হয়ে যান অর্জুন কাপুরও। যে সর্বভারতীয় সংবাদমাধ্যমে খবরটি প্রথম প্রকাশিত হয়, তাদের উদ্দেশে অর্জুন সামাজিকমাধ্যমে লেখেন, ‘ভীষণ অনৈতিক কাজ করেছেন আপনারা। আমরা পাত্তা দিই না বলে এমনটা নয় যে, যা খুশি লেখা যায়। আমাদের ব্যক্তিগত জীবনে নাক গলানোর চেষ্টা করবেন না।’

যদিও বলিউডে বিয়ের আগেই সন্তান সম্ভাব্য এমন উদাহরণ কম নেই। সম্প্রতি আলিয়া ভাট নিজেও সাত মাসের মাথায় সন্তানের জন্ম দিয়েছেন। পূর্বে শ্রীদেবী কিংবা সারিকা— বলি অভিনেত্রীদের অনেকেই মা হয়েছেন বিয়ের আগে। তবে এসবের মাঝেও কেউ কেউ ইঙ্গিত দিলেন মালাইকার বয়সের দিকেও।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে আরবাজ খানের সঙ্গে বিয়ে হয় মালাইকার। পুত্র আরহান নিজেও এখন বছর ২০ এর এক কিশোর। ২০১৭ সালের ফেব্রুয়ারি মাসেই বিবাহবিচ্ছেদ হয় মালাইকার। তারপর থেকেই সুখে দিন কাটাচ্ছেন অর্জুনের সঙ্গে।