ব্রেকিং:
কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী হাইমচরে নৌকার পক্ষে প্রচারণায় মাঠে ডা:টিপু ও মেয়র জুয়েল চাঁদপুর শহরের গ্রীণ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা আজ বিশেষ মুনাজাতের মধ্যে শেষ হচ্ছে চাঁদপুর জেলা ইজতেমা মতলব উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামপুরে বিষ প্রয়োগে অসহার কৃষকের মাছ নিধন ‘গুসি শান্তি পুরস্কার’ পেলেন শিক্ষামন্ত্রী মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ ৩৫ বছরে শৈশবের স্বাদ, হতে চান উচ্চশিক্ষিত লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৫১ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল ২ তরুণের মুরাদনগরের সিদল যাচ্ছে বিদেশে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত বঙ্গবন্ধু টানেলে গাড়ি চলবে জানুয়ারিতে বিদেশিদের মন্তব্যে বিরক্ত সরকার আমনের বাম্পার ফলন রামপাল বিদ্যুৎকেন্দ্রে পরীক্ষামূলক উৎপাদন শুরু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আইওআরএ মন্ত্রীদের সাক্ষাৎ
  • রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

মিমকে ‘খোঁচা’ দিয়ে আবারো পরীমনির স্ট্যাটাস

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২২ নভেম্বর ২০২২  

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি ও স্বামী চিত্রনায়ক শরিফুল রাজকে নিয়ে শোবিজ অঙ্গনে ছড়িয়েছে নানা গুঞ্জন। হয় নানা আলোচনা-সমালোচনাও। কারণ তাদের দাম্পত্য জীবনে নায়িকা বিদ্যা সিনহা মিমের নামও জড়িয়েছে।

গত ৯ নভেম্বর মধ্যরাতে ফেসবুক স্ট্যাটাসে মিমকে উদ্দেশ্য করে পরী লিখেছেন, নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল। একই পোস্টে রাজকে উদ্দেশ্য করে নায়িকা লেখেন, এটা এত দূর গড়াতে দেওয়া উচিত হয়নি তোমার।

পরীর এমন স্ট্যাটাসের জবাবে দীর্ঘ একটি স্ট্যাটাস দেন মিম। যেখানে তিনি উল্লেখ করেন, ‘পরাণ’ ও ‘দামাল’ সিনেমার আকাশছোঁয়া সাফল্যে একটা পক্ষ তার পথচলায় ঈর্ষান্বিত হয়ে তাকে থামিয়ে দিতে, তাকে জড়িয়ে নানা ধরনের কুৎসা রটানোর চেষ্টা চালাচ্ছে। তাকে নিয়ে ভিত্তিহীন খবর ছড়ানোর চেষ্টা করলে প্রচলিত আইনে ব্যবস্থা নিতে বাধ্য হবেন বলেও হুঁশিয়ারি দেন।

রাজ-মিমকে নিয়ে পরীমনির জলঘোলার কারণে শুরুতেই ভেঙে গেছে ঢালি পাড়ার এই নতুন জুটি। নির্মাতারা রাজ-মিমকে নিয়ে নতুন সিনেমা বানানোর প্রস্তাব দিলেও সেগুলো ফিরিয়ে দেন নায়িকা। তিনি রাজের সঙ্গে আর সিনেমা করতে রাজি নন।

এক সাক্ষাৎকারে মিম জানান, রাজের পরিবারের পক্ষ থেকে যে কথাগুলো ছড়ানো হয়েছে আমি সেগুলোর প্রতিবাদ জানিয়েছি। ওর (রাজ) সঙ্গে নতুন সিনেমা করতে গেলে তার পরিবার থেকে হয়তো আরও ভয়ংকর কিছু ছড়াতে পারে। তাতে আমার ও আমার পরিবারের সম্মান ক্ষুণ্ন হবে। সামাজিকভাবে আবারও হেয় হতে পারি, যা আমার ইমেজের সঙ্গে যায় না। তাই ভেবেচিন্তেই এ সিদ্ধান্ত নিয়েছি।

এদিকে সোমবার রাতে মিমকে খোঁচা দিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন পরীমনি। তিনি লিখেছেন, ‘শরিফুল রাজ কখনোই একজন নায়িকা নির্ভর আর্টিস্ট না। সরি দিদি।’

সেই স্ট্যাটাসে কোথাও মিমের নাম উল্লেখ না করলেও নেটিজেনদের বুঝতে বাকি নেই পরী কাকে উদ্দেশ্য করে লিখেছেন। কেননা সম্প্রতি রাজের সঙ্গে সিনেমার প্রস্তাব ফিরিয়েছেন মিম।