ব্রেকিং:
কুমিল্লা সমাবেশে রুমিনের মোবাইল ছিনতাই করল যুবদল কর্মী হাইমচরে নৌকার পক্ষে প্রচারণায় মাঠে ডা:টিপু ও মেয়র জুয়েল চাঁদপুর শহরের গ্রীণ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার টাকা জরিমানা আজ বিশেষ মুনাজাতের মধ্যে শেষ হচ্ছে চাঁদপুর জেলা ইজতেমা মতলব উত্তর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ রামপুরে বিষ প্রয়োগে অসহার কৃষকের মাছ নিধন ‘গুসি শান্তি পুরস্কার’ পেলেন শিক্ষামন্ত্রী মতলবের ধনাগোদা নদীতে কচুরিপানা জটে নৌ চলাচল বন্ধ ৩৫ বছরে শৈশবের স্বাদ, হতে চান উচ্চশিক্ষিত লক্ষ্মীপুরে ছাত্রদলের ১৫১ জনের বিরুদ্ধে মামলা দক্ষিণ আফ্রিকায় নোয়াখালীর ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষ, প্রাণ গেল ২ তরুণের মুরাদনগরের সিদল যাচ্ছে বিদেশে ট্রেনে কাটা পড়ে নারীসহ ২ জনের মৃত্যু যোগাযোগ সম্প্রসারণে বাংলাদেশের সহযোগিতা চায় আমিরাত বঙ্গবন্ধু টানেলে গাড়ি চলবে জানুয়ারিতে বিদেশিদের মন্তব্যে বিরক্ত সরকার আমনের বাম্পার ফলন রামপাল বিদ্যুৎকেন্দ্রে পরীক্ষামূলক উৎপাদন শুরু প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আইওআরএ মন্ত্রীদের সাক্ষাৎ
  • রোববার   ২৭ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৯

  • || ০২ জমাদিউল আউয়াল ১৪৪৪

বেগুনির রঙের ব্রা-এর উপর ব্লেজার চাপিয়ে রোম্যান্টিক ডেটে সানি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২২  

বলিউডে সানি লিওনের আত্মপ্রকাশ ‘জিসম ২’র হাত ধরে। যদিও এই সুন্দরী ভারতবাসীর মনে জায়গা পাকা করে নিয়েছিলেন বিগ বসে অংশগ্রহণ করেই। যদিও এটা সানির ক্যারিয়ারের দ্বিতীয় ইনিংস। পর্ন তারকা হিসাবে একটা সময় নীল ছবির দুনিয়া কাঁপিয়েছেন করণ জিৎ কৌর ওরফে সানি লিওন। সেই সব বিতর্ক পিছনে ফেলে আজ বলিউডের প্রতিষ্ঠিত শিল্পী তিনি।

সানির ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে নতুন করে কিছু বলবার নেই। সব পোশাকেই স্বচ্ছন্দ নায়িকা। ৪২-এর গণ্ডি পেরিয়েও তার শরীর থেকে যেন ছুঁইয়ে পড়ে হটনেস। সানির মোহময়ী অবতার থেকে চোখ ফেরানোই দায়। সম্প্রতি স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে ডেট নাইটে গিয়েছিলেন সানি। নায়িকার রূপের দ্যুতি দেখেই মন গলবে আপনার।

বরের সঙ্গে রোম্যান্টিক ডেট বলে কথা! সানি এদিন সাজলেন ল্যাভেন্ডার রঙা ব্রা আর করসেটে, সঙ্গে একই রঙা একটি পেনসিল শর্ট স্কার্ট আর লম্বা ব্লেজারে নিজের লুক কম্প্লিট করলেন সানি। ব্লেজারের হাতটা গুটিয়ে রেখেছেন সানি, সঙ্গে চুলটা পনিটেল করে বাঁধা এবং পায়ে ট্রান্সপারেন্ট রঙা স্টিলেটো- এই অবতারেই সামনে এলেন সানি।

 

সানি লিওন এবং তার স্বামী ড্যানিয়েল

সানি লিওন এবং তার স্বামী ড্যানিয়েল

বউয়ের সঙ্গে পাল্লা দিলেন ড্যানিয়েলও। সানির স্বামীকে এদিন পাওয়া গেল সাদা শার্ট, কালো রঙা ব্লেজার এবং ফর্ম্যাল ট্রাউজারে। সানিকে বাহুডোরে জাপটে থাকলেন ড্যানিয়েল। এই তারকা দম্পতির ছবিতে কমেন্টের বন্যা। দুজনের ফ্যাশন স্টেটমেন্টের প্রশংসায় অনুরাগীরা। 

২০১১ সালে এক সাক্ষাৎকারে সানি ফাঁস করেছিলেন পার্টনার ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে বিয়ে সেরে ফেলেছেন তিনি। দীর্ঘ এক দশকেরও বেশি সময় ধরে সুখে সংসার করছেন এই জুটি। তাদের তিন সন্তান, ২০১৭ সালে লাতুরের বস্তি থেকে নিশাকে দত্তক নেন সানি ও ড্যানিলেয়, পরের বছর সারোগেসির মাধ্যমে আশের ও নোয়া, যমজ পুত্র সন্তানের বাবা-মা হন দুজনে। (ছবি-ইনস্টাগ্রাম)