ব্রেকিং:
ভ্রমণ পিপাসুদের জন্য নিকলীর বিকল্প বিজয়নগর বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব সম্পন্ন প্রশংসায় ভাসছেন নোয়াখালী এসপি দল থেকে বিদায় নেওয়ার জন্য আমি প্রস্তুত : শেখ হাসিনা প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন বিকেলে কুমিল্লায় চেয়ারম্যানের গাড়িতে গুলি আফ্রিকায় শান্তিরক্ষা মিশনে প্রাণ গেল ব্রাহ্মণবাড়িয়ার জসিমের নভেম্বরের শেষের দিকে জাপান সফর করবেন প্রধানমন্ত্রী টিকার বুস্টার ডোজ পেলেন সাড়ে ৫ কোটির বেশি মানুষ সন্ধ্যার মধ্যে ন্যাশনাল গ্রিড চালু করার চেষ্টা করছি সরকারি সফরে সুইজারল্যান্ড যাচ্ছেন সেনাবাহিনী প্রধান ঢাকায় আসছেন ব্রুনাইয়ের সুলতান মোবাইলের লক খুলতে গিয়েই ধরা পড়ল ডাকাত প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন সুবর্ণচরে ইউপি সদস্যের বিরুদ্ধে বসতভিটা দখলের অভিযোগ দেশের পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ৩ মাস বাড়বে না ভোজ্যতেলের দাম টেকনাফ-সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচল বন্ধ টার্মিনাল ছাড়া মহাসড়কে টোল আদায় করা যাবে না যৌনপল্লী চালান বিজেপি নেতা!
  • শনিবার   ০৮ অক্টোবর ২০২২ ||

  • আশ্বিন ২৩ ১৪২৯

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪৪

বডি জুয়েলারির ব্যাকলেস ব্লাউজে নিজেকে মেলে ধরলেন বাঁধন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২২  

জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। দেশের সীমানা পেরিয়ে তার জনপ্রিয়তা এখন টালিউড-বলিউডে। নির্মাতা সৃজিত মুখোপাধ্যায়ের ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ ওয়েব সিরিজের মধ্য দিয়ে ওপার বাংলার দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলেন তিনি। সেখানের বোদ্ধারাও অভিনেত্রীর অভিনয়ের প্রশংসা করেন। 

এরপর নির্মাতা বিশাল ভরদ্বাজের ওয়েব ফিল্ম ‘খুফিয়া’ দিয়ে বলিউডে নাম লিখেছেন। গেল বছর তিনি এটির কাজ শুরু করেন। এটি মুক্তি পাচ্ছে বিশ্বের প্রথম সারির ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে। এরইমধ্যে নেটফ্লিক্সে প্রকাশ পেল ‘খুফিয়া’র টিজার।

এতো গেলো বাঁধনের অভিনয়ের যাদু। কিন্তু রূপের যাদুতে কাত করেন এই অভিনেত্রী। তারই একটি প্রমাণ সম্প্রতি বডি জুয়েলারি দিয়ে আবারও সবার চোখ ধাঁধালেন এই অভিনেত্রী। রাজসিক ও ব্যতিক্রমধর্মী এ গয়নার পোশাকে নিজেকে রীতিমতো মেলে ধরেছেন বাঁধন। এই পোশাকের ডিজাইনার জেরিন তাসনিম খান, ব্লাউজ ডিজাইনার আনারকলি খান।

পিঠজুড়ে সোনালি ল্যাটিস ডিজাইনের চেইনমেইল স্ট্রাকচার। নিখুঁতভাবে বসেছে সেই বরফি আকৃতির সারিবদ্ধ গয়নার কাঠামোটি ব্যাকলেস ব্লাউজের পিঠের অংশের পরিপূরক হয়ে। রাজসিক ও ঝলমলে সোনালি ধাতব কারুকাজ পুরো লুকে এনেছে ব্যতিক্রমী এক দ্যোতনা। ইংরেজিতে ‘জ ড্রপিং’ লুক বোধ হয় একেই বলে।

মাথা থেকে পা পর্যন্ত দেশি সাজপোশাক। সঙ্গে সবকিছু ছাপিয়ে চোখে পড়া বর্ণাঢ্য এই বডি জুয়েলারির অন্তর্ভুক্তির কৃতিত্ব অবশ্য বাঁধন ডিজাইনার জেরিন তাসনিম খানকেই দিলেন। একনামে তাকে লরা খান নামেই চেনেন দেশের ফ্যাশনপ্রেমীরা। দেশি গয়নার ফ্যাশন তার ‘সিক্স ইয়ার্ডস স্টোরি’র হাত ধরে কোথায় পৌঁছে গেছে, তারই এক প্রকৃষ্ট উদাহরণ এ কাজ।

চোখধাঁধানো এই বডি জুয়েলারি বাঁধন ১৬ সেপ্টেম্বর রাতে পরেছিলেন বিশেষ এক অনুষ্ঠানে। উপলক্ষ ছিল এসওএস শিশুপল্লী, বাংলাদেশের সম্মানজনক কমিউনিটি চ্যাম্পিয়ন অ্যাওয়ার্ড গ্রহণ। অলংকৃত ব্লাউজটির সঙ্গে তিনি যথারীতি পরেন তার প্রিয় কারুতন্ত্রের তামাটে খয়েরি একটি জামদানি শাড়ি। তাতে তামাটে আর সোনারঙা কাজ।

বাঁধন জানান, বোনার সময়েই তিনি এ শাড়ি পছন্দ করেছিলেন। কারুতন্ত্রের স্বত্বাধিকারী নুসরাত মার্জিয়া বরাবরের মতোই তাকে নিরাশ করেননি। সোনালি ঝলমলে বডি জুয়েলারির সঙ্গে দারুণ মানিয়েছে শাড়িটি। তারকাখ্যাতির শীর্ষে থাকা বাঁধন সব সময়ই দেশি পোশাক ও গয়নায় নিজেকে উপস্থাপন করতে ভালোবাসেন। বলেন, এর ফলে তার ভক্ত ও অনুরাগীরা দেশীয় ফ্যাশনের প্রতি আগ্রহী হলেই তিনি সার্থকতা খুঁজে পাবেন।