ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

খুলে গেল অভিনেত্রীর পোশাক, লজ্জায় লাল হয়ে গেলেন মৌনী রায় (ভিডিও)

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২২  

বলিউড (Bollywood) নায়িকারা সাধারণের কাছে ফ্যাশনিস্তা। তারা যে পোশাক পরেন, যেভাবে মেকআপ করেন, সেগুলিকে অনুসরণ করে চলেন মহিলারা। বলিউডের এমনই একজন ফ্যাশনিস্তা হলেন মৌনী রায় (Mouni Roy)। এই বঙ্গতনয়া বলিউডের হার্টথ্রব বলা যেতে পারে। তার সৌন্দর্য, গ্ল্যামার এবং ফ্যাশনসেন্স তাকে চর্চায় এনেছে বারবার। শেষে কিনা তারই পোশাক খুলে গেল সর্বসমক্ষে! চরম অস্বস্তিতে পড়ে গেলেন অভিনেত্রী।

অবশ্য বলিউড নায়িকাদের পোশাক বিভ্রাটের ঘটনা এই নতুন নয়। এর আগেও বহুবার বহু নায়িকার সঙ্গেই এমনটা হয়েছে। নিত্যনতুন ট্রেন্ডের পোশাক পরতে গিয়ে অসাবধানতাবশত সকলের সামনে অপ্রস্তুতির মুখে পড়তে হয়েছে নায়িকাদের। একই ঘটনা ঘটল নাগিন খ্যাত অভিনেত্রীর সঙ্গে। সোমবার টি-সিরিজ সংস্থার দফতরের বাইরে পাপারাৎজিদের ক্যামেরার মুখোমুখি হন মৌনী। মিডিয়ার সামনে পোজ দিয়ে ছবি তুলেছিলেন তিনি। আচমকাই ঘটে গেল বিপর্যয়।

mouni roy wardrobe malfunction

এদিন মৌনীর পরনে ছিল সবুজ-হলুদ প্রিন্টেট পিঠখোলা একটি ওয়ান পিস ড্রেস। যার ফিতে ঘাড়ের কাছে বাঁধা। এই পোশাকে মৌনীর উন্মুক্ত পিঠ ক্যামেরার সামনে ধরা পড়েছে। ক্যামেরার সামনে আচমকাই অস্বস্তিতে ভুগতে থাকেন মৌনী। বারবার বুকের কাছে হাত দিতে থাকেন তিনি। মনে হচ্ছিল যেন এইবারেই তার পোশাক খুলে যাবে! পরিস্থিতি সামাল দিতে না পেরে শেষমেশ রণেভঙ্গ দেন মৌনী। ছুটে গিয়ে নিজের গাড়িতে ওঠেন।

যদিও এদিন পার্কিং লটে তার গাড়ি ছিল না। কাজেই ওই অবস্থায় পরিস্থিতি সামাল দেওয়ার জন্য ছুটে গিয়ে নিজের গাড়ি খুঁজে নেন অভিনেত্রী। তার দেহরক্ষীও ব্যাপার বুঝে তার দিকে এগিয়ে যান। অনুরাগীদের ডাক উপেক্ষা করেই কোনরকমে পোশাক ধরে গাড়িতে গিয়ে ওঠেন তিনি। তবে গাড়িতে উঠে দরজা বন্ধ করার আগেই তার বক্ষযুগল ধরা পড়ে যায় পাপারাৎজিদের ক্যামেরায়। মৌনীর ঘাড়ের কাছে যে গিঁট বাধা ছিল, তা কোনক্রমে খুলে গিয়েই এই বিপত্তি হয়েছে বলে অনুমান নেটিজেনদের।

মৌনীর এই পরিস্থিতি দেখে চটে গিয়েছেন নেটিজেনরাও। নীতিপুলিশরা অভিনেত্রীর বিরুদ্ধে খড়গহস্ত হয়েছেন নেটদুনিয়ায়। কেউ লিখেছেন, “অস্বস্তি হলে এমন খোলামেলা পোশাক পরার কী দরকার?” আবার জনৈক নেটিজেন তাকে কটাক্ষ করে লিখেছেন, “এমন জামা পরেও তো কাজ পান না আপনি।” ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে।

প্রসঙ্গত, পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘ব্রহ্মাস্ত্র’-তে অভিনয় করতে চলেছেন মৌনী রায়। বলিউডের ‘গোল্ড’ নায়িকা এই ছবিতে অমিতাভ বচ্চন, আলিয়া ভট্ট এবং রণবীর কপূরের সঙ্গে অভিনয় করবেন। সম্প্রতি জি-মিউজিকের ‘বৈঠে বৈঠে’ নামের একটি গানের ভিডিয়োতে অঙ্গদ বেদির সঙ্গে পারফর্ম করেছেন মৌনী। বলিউডের সুন্দরী এবং গ্ল্যামারাস নায়িকাদের তালিকায় রয়েছেন তিনি।