ব্রেকিং:
পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

খোলামেলা লাল ব্লাউজে যুবকদের মনে ঝড় তুললেন অভিনেত্রী প্রিয়া

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৪ আগস্ট ২০২২  

আজকালকার দিনে বিনোদনের জন্য সোশ্যাল মিডিয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। আট থেকে আশি সকলেই বিভিন্ন ধরনের সোশ্যাল মিডিয়া সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি ব্যবহার করে থাকে। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দুনিয়ার এক প্রান্তে বসে অন্য প্রান্তের খবর মুহূর্তের মধ্যে পাওয়া যায়। 

তাই তো মাঝে মাঝেই বিভিন্ন ভিডিও বা ছবি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায়। যারা সোশ্যাল মিডিয়ার সঙ্গে যুক্ত তারা অবশ্যই প্রিয়া প্রকাশ ভারিয়ারকে চেনেন। নাম শুনে না চিনলেও একটা হিন্ট যথেষ্ট। চোখ মেরে লাখ লাখ নেটজনতার মনে ঝড় তুলেছিলেন তিনি। এবার নিশ্চয়ই চিনতে পেরেছেন।

কয়েক বছর আগে কয়েক সেকেন্ডের ভিডিওর জন্য ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার। তার চোখের জাদুতে প্রেমে পড়েছিলেন লাখ লাখ অনুরাগী। সাধারণ একজন অভিনেত্রী থেকে রাতারাতি প্রিয়া প্রকাশ ভারিয়ার হয়ে উঠেছিলেন ন্যাশনাল ক্রাশ।

 নতুন ফটোশুটে প্রিয়া প্রকাশ ভারিয়ারকে বেশ বোল্ড দেখাচ্ছে। অভিনেত্রীর পরনে একটি ডিপ নেক লাল টপ এবং পোলকা-ডটেড প্যান্ট। এই স্টাইলে তিনি লক্ষ লক্ষ ভক্তকে তার দিকে তাকাতে বাধ্য করছেন। (Photo Credit- Priya Prakash Varrier Instagram)

2/ 6

 হালকা মেকআপে রয়েছেন প্রিয়া৷ লিপস্টিকও হাল্কা৷ এবং কানে সোনার দুল পরেছেন।(Photo Credit- Priya Prakash Varrier Instagram)

3/ 6

 অসম্ভব সুন্দর লাগছে প্রিয়াকে, দারুণ আর্কষণীয়ও বটে। ছবিগুলি ফটোগ্রাফার ভরত রাওয়াইল শ্যুট করেছেন এবং তিনি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে অভিনেত্রীর ছবিও শেয়ার করেছেন।(Photo Credit- Priya Prakash Varrier Instagram)

4/ 6

 এর আগে প্রিয়া ইনস্টাগ্রামে কিছু ছবি শেয়ার করেছিলেন তবে তাতে খুব বেশি সাড়া মেলেনি। এই ছবিগুলিতে সাহসী অবতারে দেখা দিয়েছেন প্রিয়া৷ (Photo Credit- Priya Prakash Varrier Instagram)

5/ 6

 প্রিয়াকে দেখা যাবে `বিষ্ণু প্রিয়া`-এ যা একটি কন্নড় ছবি।২৫জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবিটি। এটি একটি রোমান্টিক ড্রামা৷ ছবিটি বেঙ্গালুরু, মহীশূর এবং চিকমাগালুরের মতো শহরে শ্যুটিং করা হয়েছে।(Photo Credit- Priya Prakash Varrier Instagram)

 

 

 

ইন্টারনেটের আনাচে কানাচে ছড়িয়ে গিয়েছিল অভিনেত্রীর বিভিন্ন ভিডিও। এক রাতের মধ্যেই গোটা দেশ প্রিয়া প্রকাশ ভারিয়ারের নাম চিনতে শুরু করেছিল। কিন্তু তারপরও অনেক বছর কেটে গেছে। এখন বেশ কয়েকটি সিনেমাতে কাজ করছেন তিনি।

সম্প্রতি এই অভিনেত্রীর একটি ছবি নতুন করে সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়েছে। আসলে তিনি তার বেডরুমে বেশ বোল্ড ভঙ্গিতে ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। সে এলোমেলো চুলে প্রায় কোনো পোশাক ছাড়াই পোজ দিয়ে ছবি তুলেছেন। 

                                                                             আরো পড়ুন>>স্কুলজীবনেই অভিনয়ে, কলেজে যাওয়া হয়নি আলিয়ার

প্রথমে তার ছবি দেখে ফ্যানেরাই চিনতে পারেননি। তবে পরে তারা ভালভাবে দেখে চিনতে পারেন তাদের প্রিয় অভিনেত্রীকে। অনেকেই ছবি দেখে মনে করেন প্রিয়া কোনো প্রাপ্তবয়স্ক সিনেমার শুটিংয়ে কাজ করছেন। এরপর নেটিজেনরা রীতিমতো ছবিতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন।