ব্রেকিং:
পদ্মা সেতুর উদ্বোধনে স্বর্ণ দুয়ার উন্মোচন, সংসদে প্রধানমন্ত্রী হলি আর্টিসানের জঙ্গি হামলায় বন্ধুত্বপূর্ণ সম্পর্কে প্রভাব পড়েনি জঙ্গি দমনে ঈর্ষণীয় সাফল্য অর্জন করেছে বাংলাদেশ: র‌্যাব ডিজি চাহিদা অনুযায়ী দক্ষ কর্মী তৈরিতে গুরুত্ব দিতে হবে পর্দার আড়াল থেকে বেরিয়ে সক্রিয় হচ্ছে জামায়াত দ্বাদশ নির্বাচনে ইসরায়েলের সহযোগিতা চায় বিএনপি ফেরিতে আটলান্টিক পাড়ি দিতে গিয়ে অসুস্থ বাংলাদেশের ক্রিকেটাররা হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

মধুচন্দ্রিমায় নয়নতারা, মিলেছে রোমান্সের খোঁজ

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২১ জুন ২০২২  

বেশ কয়েকদিন হলো, ঘটা করে সাতপাকে বাঁধা পললেন অভিনেত্রী নয়নতারা ও পরিচালক বিগনেশ শিবান। এ নব দম্পতি মধুচন্দ্রিমার জন্য বেছে নিয়েছেন থাইল্যান্ডকে। এর মধ্যে স্ত্রীকে নিয়ে সেখানে উড়ে গেছেন বিগনেশ। সেখান থেকে তোলা বেশ কিছু ছবি নিজের ইনস্টাগ্রামেও পোস্ট করেছেন তিনি।

একটি ছবিতে দেখা যায়, কোনো রিসোর্টে চেয়ারে বসে আছেন নয়নতারা। তার পরনে হলুদ রঙের পোশাক। সূর্যের স্নিগ্ধ আলোর পাশাপাশি হেসেছে তাদের চোখ-মুখ। আর দৃষ্টি বিনিময়ের মুগ্ধ দৃষ্টি তারা। আরো বেশ কয়েটি ছবিতে রোমান্টিক মুডে ফ্রেমবন্দি হয়েছেন এই যুগল। ক্যাপশনে বিগনেশ লিখেছেন—‘স্ত্রীর সঙ্গে থাইল্যান্ডে।’ প্রিয় জুটিকে এভাবে দেখে মুগ্ধতা প্রকাশ করছেন ভক্তরাও।

গত ৯ জুন সকালে তামিল নাড়ুর মহবালিপুরামের একটি হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন নয়নতারা-বিগেনেশ। মনিকার ডিজাইন করা পোশাকে বর-কনে সাজেন তারা। শোবিজ অঙ্গনের অনেক তারকাই বিয়েতে যোগ দিয়েছিলেন।

২০১৫ সালে ‘নানুম রাউডি ধান’ সিনেমার শুটিং সেটে নয়নতারা ও বিগনেশ শিবান প্রেমের সম্পর্কে জড়ান। তারপর চুটিয়ে প্রেম করেন দীর্ঘ সাত বছর।

বর্তমানে নয়নতারা ও বিগনেশ শিবান দুজনের হাতেই সিনেমার কাজ রয়েছে। নয়নতারার পরবর্তী সিনেমা ‘আনাত্তে’। এছাড়া মালায়ালাম ভাষার ‘লুসিফার’ সিনেমার রিমেকে দেখা যাবে তাকে। অন্যদিকে, ‘কাতুবাকুলা রেন্ডু কাদাল’ সিনেমার পরিচালনা করছেন বিগনেশ শিবান।