ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

পিস্তল বের করে ওমর সানীকে গুলি করার হুমকি দিলেন জায়েদ খান

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১২ জুন ২০২২  

ঢাকাই সিনেমার চিত্রনায়ক ওমর সানীকে পিস্তল দিয়ে গুলি করার হুমকি দিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান। জায়েদ খানের এমন আচরণে বিস্মিত ও হতবাক সেখানে উপস্থিত থাকা চলচ্চিত্রের কয়েকজন জ্যেষ্ঠ অভিনয়শিল্পী।

শুক্রবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে বিয়ের অনুষ্ঠানে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। এটি ছিল খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠান। তবে এ ঘটনাকে মিথ্যা দাবি করেছেন জায়েদ খান।

জানা গেছে, দীর্ঘদিন ধরেই চিত্রনায়িকা মৌসুমিকে বিরক্ত করছেন চিত্রনায়ক জায়েদ খান। বিষয়টি নিয়ে বিরক্ত ওমর সানি। তাই ডিপজলের ছেলের বিয়েতে এসেই জায়েদ খানকে খোঁজেন ওমর সানি।

ঘটনার প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, “আমার বউরে (মৌসুমি) ডিস্টার্ব করতে তোরে (জায়েদ খান) না নিষেধ করছি। কোনো ফাজলামি করবি না। অসম্মান করে কথা বলবি না।”

এরপরই জায়েদ খান কোমর থেকে পিস্তল বের করেন। জোরে জোরে চিৎকার করে বলেন, “গুলি করে দেব।” ওমর সানী পাল্টা জায়েদ খানকে বলেন, “গুলি তোর ...(প্রকাশ অযোগ্য)। তুই আমারে চিনস, আমি ওমর সানী।” 

খন ডিপজলসহ চলচ্চিত্রের কয়েকজন অভিনয়শিল্পী সোফায় বসা থেকে দাঁড়িয়ে যান।  এরপর গাড়ি চালিয়ে বের হয়ে যান ওমর সানী। সাড়ে নয়টার দিকে ঘটনা ঘটেছে। ওমর সানী বের হওয়ার আধা ঘণ্টা পর জায়েদ খানও বের হয়ে যান।