ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

‘তালাশ’ সিনেমা দেখার আমন্ত্রণ জানালেন ইলিয়াস কাঞ্চন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১০ জুন ২০২২  

ট্রেলার প্রকাশের পর থেকেই আলোচনায় উঠে আসে নির্মাতা সৈকত নাসির পরিচালিত সিনেমা ‘তালাশ’। এরপর ক্রমাগত সিনেমাটির নায়ক-নায়িকাদের ফাস্ট লুক, ব্যতিক্রমী পোস্টার প্রকাশ করে জানানো হয় ‘তালাশ’ ব্যতিক্রম কিছুই হয়েছে। 

সিনেমাটিতে প্রথমবার জুটি হয়েছেন আদর আজাদ ও শবনম ইয়াসমিন বুবলী। টিজারে আদরের লুক তার ক্রেজি অভিনয় আর বুবলীর ব্যতিক্রমী উপস্থানা মুগ্ধতা ছড়িয়েছে দর্শকদের মাঝে।

সিনেমাটি নিয়ে প্রেক্ষাগৃহ মালিকদেরও আগ্রহের কমতি নেই। তাই মুক্তির এক সপ্তাহ আগেই ৫০ প্রেক্ষাগৃহ বুকিং নিশ্চিত করা হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমেও সিনেমাটি ঘিরে দর্শকদের ব্যাপক আগ্রহ লক্ষ করা গেছে। মুক্তি সামনে রেখে চলছে সিনেমাটির প্রচারণা। তারই অংশ হিসেবে ‘তালাশ’ টিম বৃহস্পতিবার (৯ জুন) সন্ধ্যায় কেরাণীগঞ্জের লায়ন সিনেমাসে অনুষ্ঠিত ‘বিক্ষোভ’-এর প্রিমিয়ার শোতে হাজির হয়েছিলেন।

সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ও ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন। সে সময় ‘বিক্ষোভ’ দেখার আমন্ত্রণ করার পাশাপাশি ‘তালাশ’ সিনেমার সাফল্য কামনা করেছেন তিনি।

‘তালাশ’ দেখার আহ্বান জানিয়ে ইলিয়াস কাঞ্চন বলেন, গত ঈদের সিনেমা দিয়ে দর্শক আবারো প্রেক্ষাগৃহ মুখী হয়েছেন। এটা আমাদের সিনেমার জন্য আর্শীবাদ। আমি নির্বাচনের আগে থেকেই বলে আসছি প্রতিটি সিনেমার মুক্তির আগে প্রচারণায় অংশ নেব। তারই ধারাবাহিকতায় ‘বিক্ষোভ’ দেখতে আসা। এরই মধ্যে জেনেছি, আগামী সপ্তাহে ‘তালাশ’ নামের ভালো গল্পের আরো একটি সিনেমা পেতে যাচ্ছে দর্শক। এটি আমাদের জন্য খুবই স্বস্তির খবর। তাই সবাইকে বলতে চাই- আপনারা প্রেক্ষাগৃহে এসে সিনেমা দেখুন। একমাত্র আপনারাই পারেন বাংলা সিনেমার সোনালী অতীত ফেরাতে।

এ সময় নন্দিত এই অভিনেতা ‘তালাশ’ সিনেমার প্রিমিয়ারে অংশ নেওয়ার আশ্বাস দেন। ইলিয়াস কাঞ্চনকে ধন্যবাদ জানিয়ে আদর আজাদ বলেন, তিনি গুণী একজন মানুষ। অসংখ্য ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন। সবচেয়ে ভালো লাগার যে, তিনি আগে থেকেই ‘তালাশ’ সিনেমাটি সম্পর্কে অবগত আছেন। তাকে অসংখ্য ধন্যবাদ আমার প্রথম সিনেমার সফলতা কামনার জন্য। সবাইকে ১৭ জুন প্রেক্ষাগৃহে গিয়ে ‘তালাশ’ দেখার অনুরোধ রইল।

যোগ করে আদর আজাদ বলেন, শান্ত-শ্রাবন্তীর ‘বিক্ষোভ’ সিনেমাটি খুবই চমৎকার। নিরাপদ সড়ক আন্দোলনের বিষয়বস্তু নিয়ে সিনেমাটি নির্মিত হয়েছে। সবাই প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমাটি দেখবেন। আশা করি, সবার ভালো লাগবে।

ক্লিওপেট্রা ফিল্মসের ব্যানারে নির্মিত ‘তালাশ’ সিনেমার কাহিনি পরিচালকের সঙ্গে যৌথভাবে লিখেছেন আসাদ জামান। এ সিনেমাটিতে পাঁচটি গান রয়েছে। সিনেমাটিতে আরো অভিনয় করেছেন আসিফ আহসান খান, মাসুম বাশার, মিলি বাশার, যোজন মাহমুদ প্রমুখ। সিনেমাটি পরিবেশনা করছে দ্য অভি কথাচিত্র।