ব্রেকিং:
ফেরিতে আটলান্টিক পাড়ি দিতে গিয়ে অসুস্থ বাংলাদেশের ক্রিকেটাররা হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রি শুরু বুয়েটের মেধা তালিকায় এবার আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ কোরবানির হাটে মানতে হবে যেসব নির্দেশনা
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

ডিপজল-কন্যার ৬ কেজি ওজনের নেকলেসের মূল্য কত?

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৮ জুন ২০২২  

সম্প্রতি ভাই সাদ্দাম সৌমিক অমির গায়ে হলুদে মনোয়ার হোসের ডিপজলের একমাত্র মেয়ে ওলিজা মনোয়ার সাদা শাড়িতে ভারি মুক্তার নেকলেস পরেছেন। তার গলায় শোভা বাড়ানো সেই নেকলেসটি তাক লাগিয়েছে অতিথিদের।

সাধারণত এ ধরনের নেকলেস দেখা যায় না। এ বিষয়ে জানতে চাইলে ওলিজা গণমাধ্যমকে জানান, থাইল্যান্ডের মুক্তা দিয়ে নেকলেসটি তিনি নিজেই তৈরি করেছেন। এতে পাঁচ ধরনের ৭-৮টি সারি রয়েছে। প্রত্যেক সারিতে ৬০-এর অধিক মুক্তা রয়েছে। ওজন ৬ কেজি। তৈরি করতে পাঁচদিন সময় লেগেছে ওলিজার। মুক্তাগুলো থাইল্যান্ড থেকে আনা হয়েছে এবং এর স্ট্রিং-এ অস্ট্রেলিয়ান স্বর্ণ ব্যবহার করা হয়েছে।

ওলিজা আরো জানান, নেকলেসে মোট ১ হাজার পিসের অধিক মুক্তা ব্যবহার করা হয়েছে। সব মিলিয়ে যার মূল্য ৬ লাখ টাকা।

 

পরিবারের সঙ্গে ডিপজল-কন্যা।

পরিবারের সঙ্গে ডিপজল-কন্যা।

২০২০ সালের সেপ্টেম্বরে ছিল ডিপজলের বড় ছেলে সাদ্দাম সৌমিক অমির বিয়ে। করোনা পরিস্থিতির জন্য দুই বছর অপেক্ষা করে এবার জমকালো আয়োজনের মধ্য দিয়ে প্রায় ১০ হাজার অতিথি নিয়ে অনুষ্ঠান করে পুত্রবধূকে ঘরে তুলবেন বলে গণমাধ্যমকে জানান ডিপজল। গত ৫ জুন ছিল হলুদ সন্ধ্যা। এই অনুষ্ঠানে ওলিজার লহরের মুক্তার নেকলেস সবার নজর কাড়ে।