ব্রেকিং:
হলি আর্টিজানে নিহতদের প্রতি রাষ্ট্রদূতদের ফুলেল শ্রদ্ধা হলি আর্টিজান হামলা, পরের ৬ বছরে গ্রেফতার ২৪১০ জঙ্গি হলি আর্টিজান হামলা: রক্তের দাগ, বুলেটের ক্ষত রয়েছে স্মৃতিপটে হলি আর্টিজান মামলার অগ্রগতি কতদূর হলি আর্টিজান হামলা ও এদেশের জঙ্গিবাদ হলি আর্টিজানে জঙ্গি হামলার বিভীষিকাময় দিন হলি আর্টিজান মামলা: হাই কোর্টে এখনও শুনানির অপেক্ষা রাস্তার পাশে পড়েছিল কাপড়ে মোড়ানো নবজাতকের মরদেহ বাল্যবিয়ে বন্ধ, খাবার গেলো এতিমখানায় যমজ সন্তান জন্ম দিয়ে বিপাকে রুমা ব্রাহ্মণবাড়িয়ার পরিবর্তে ‘বি-বাড়িয়া’ না লিখার নির্দেশ যেসব পশু কোরবানি করা যাবে ও যাবে না নোয়াখালীতে গৃহপরিচারিকার লাশ উদ্ধার ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট পেতে কাউন্টারে ভিড় ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে টোল আদায় শুরু বিশ্বে একদিনে করোনায় ১৩৮০ জনের মৃত্যু ঈদযাত্রার অগ্রিম ট্রেনের টিকিট বিক্রি শুরু বুয়েটের মেধা তালিকায় এবার আবরার ফাহাদের ছোট ভাই ফাইয়াজ কোরবানির হাটে মানতে হবে যেসব নির্দেশনা ঢাকাসহ যে ৫ জেলার বাইরে যেতে পারবে না রাইডশেয়ারিং মোটরসাইকেল
  • শুক্রবার   ০১ জুলাই ২০২২ ||

  • আষাঢ় ১৭ ১৪২৯

  • || ৩০ জ্বিলকদ ১৪৪৩

উন্মুক্ত উরুর খাঁজে চোখ আটকে নেটিজেনদের, বিপাকে নায়িকা নুসরাত

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৯ মে ২০২২  

ছুটি কাটাকে বলিউডের প্রায় প্রত্যেক অভিনেতা-অভিনেত্রী গিয়েছিলেন তাদের পছন্দের মালদ্বীপে। সেখান থেকে পোস্ট করেছেন সৈকতের একাধিক ছবি। যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রীতিমতো। নানারকম ভাবে নেটদুনিয়ায় ঝড় তুলেছেন অভিনেতা-অভিনেত্রীরা। সেই দলে নাম দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ভারুচাও ।

নুসরাত বারুচাও পোস্ট করেছেন একাধিক ছবি। যা প্রকাশ্যে আসা মাত্রই নজর কেড়েছে নেটিজেনদের।ছবিগুলি ভাইরাল হয়ে যায় রীতিমতো। গোলাপি রঙে বিকিনিতে পুরো যেন হট লাগছিলো অভিনেত্রীকে। তবে নেটিজেনদের সবচেয়ে বেশি নজর কেড়েছে অভিনেত্রী নুসরাত ভারুচার নাভির তলদেশ থেকে উরুর খাজ পর্যন্ত সুবিশাল ট্যাটু।অভিনেত্রী নুসরাতের এমন বোল্ড লুকে পুরো কুপোকাত নেটিজেনরা।

তবে এবার মালদ্বীপে গিয়ে নয়, নিজের দেশে থেকেই হট পোজে ছবি তুলেছেন বলিউড অভিনেত্রী নুসরাত ভারুচা। যা প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। নুসরাতের পোস্ট করা ছবিটিতে দেখা যাচ্ছে, হট পোজ দিতে গিয়ে পরনের পোশাক উড়ে যাচ্ছে নায়িকা নুসরাতের। তারপরই স্পষ্ট উন্মুক্ত উরুর খাজ। এই ছবিটি প্রকাশ্যে আসতেই নজর কেড়েছে নেটিজেনদের। তবে ছবিটি ভাইরাল হলেও নেটিজেনদের ট্রোলের শিকার হয়েছেন এই বলি নায়িকা। যদিও অনেক নেটিজেন আবার প্রশংসা করেছেন নুসরাতের এই ছবিটি দেখে।