ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

ফের বিয়ে হলো পরীমণির, প্রকাশ্যে এলো ছবি

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২২  

বিয়ে হয়েছে ২০২১ সালের ১৭ অক্টোবর। সে বিয়েতে বর-বধূ সাজা হয়নি তাদের। হয়নি বিয়ের তেমন আনুষ্ঠানিকতাও। ঘটা করে কাউকে জানানোও হয়নি। বিয়ের খবরের আগেই মা-বাবা হচ্ছেন সে সুখবর জানান পরীমণি ও শরিফুল রাজ। 

তাই বিয়েটা আবার নতুন করে করলেন পরী-রাজ। বিয়ের আগে শুক্রবার হয় তাদের হলুদ সন্ধ্যা। আর আজ বর-বধূ সেজে বসলেন বিয়ের পিঁড়িতে। 

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ ছবি করতে গিয়ে দুজনের পরিচয়। তারপর প্রেম। এরপর বিয়ে। এক সাক্ষাৎকারে পরীমণি জানিয়েছিলেন এমনটিই।  সে সময় পরী জানিয়েছিলেন মাত্র সাতদিনের পরিচয়ে শরিফুল রাজকে বিয়ে করেন তিনি। বিয়ের আগে দুই পরিবারকেই জানিয়েছিলেন। এরপর পারিবারিকভাবে রাজের আফতাবনগরের বাসায় তাদের বিয়ে হয়।

 

 

পরীমণি ও শরিফুল রাজ

পরীমণি ও শরিফুল রাজ

সে বিয়ে এবং আজকের বিয়ে নিয়ে পরীমণির ভাষ্য, ​সেদিন আমাদের বিয়েটা অনেকটা পুতুলের বিয়ের মতো হয়েছে। ছিলো না কোনো আনুষ্ঠানিকতা, আমার আর রাজের পরিবারের সদস্যদের অনেকেই তো জানতেনই না। আমরাও বর-বধূ তেমন করে সাজা হয়নি। তাই নতুন করে আনুষ্ঠানিকভাবে আমাদের বর-বধূ সাজতে হলো।’

তবে পরীমণি জন্মদিনের আয়োজন যেভাবে করেন তারি ধারের কাছেও কিন্তু বিয়ের আয়োজন করলেন না।  খুব বেশি অতিথি রাখেননি দ্বিতীয়বারের এ বিয়ের আয়োজন। দুই পরিবার মিলে ২০ থেকে ২৫ জনের মতো লোক হাজির ছিলেন বলেই জানা গেছে। এরমধ্যে ছিলেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরীসহ পরীমণির কাছের বেশ ক’জন নির্মাতা।

 

পরীমণি ও শরিফুল রাজ

পরীমণি ও শরিফুল রাজ

বিয়ের আয়োজন নিয়ে অভিনেতা শরিফুল রাজ বলেন, ‘বিয়ে নিয়ে মানুষের বিভিন্ন পরিকল্পনা থাকে; বলতে গেলে সেই পরিকল্পনার বাস্তবায়ন হচ্ছে আজ। আগের বিয়েতে (১৭ অক্টোবর) আমরা আয়োজন করে ছবি তুলতে পারিনি, আজ ছবি তুলতে বিয়ে করছি; এভাবেও বলা যায়।’

পরীমণি ঢাকাই ছবির আলোচিত নায়িকা হলেও র‍্যাম্প মডেল দিয়ে ক্যারিয়ার শুরু করা শরিফুল রাজ গেল বছর আলোচনায় আসেন ‘নেটওয়ার্কের বাইরে’ ওয়েব ফিল্মে কাজ করে। তার প্রথম সিনেমা ‘আইসক্রিম’। এর কাজ করেছেন ‘ন ডরাই’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় আছে ‘হাওয়া’, ‘পরাণ’, ‘রক্তজবা’ ও ‘দামাল’-এ চার সিনেমা।