ব্রেকিং:
আজ থেকে বিপিএলে থাকছে ‘বিকল্প ডিআরএস’ কমিউনিটি ক্লিনিকে আরো বিনিয়োগ প্রয়োজন: পরিকল্পনামন্ত্রী এবার আইপিএলের সব খেলা এক শহরে! মৌসুমী ঝড়ে আফ্রিকার তিনদেশে নিহত ৭০ জুমার দিনে যে আমল করলে ৮০ বছরের গুনাহ মাফ হবে কুমিল্লায় জনপ্রিয় হচ্ছে সমলয় পদ্ধতিতে ধান চাষ প্রতিপক্ষের বিরুদ্ধে কাদের মির্জার ৯ প্রার্থীর অভিযোগ বিশ্বে করোনায় মৃত্যু ছাড়াল সাড়ে ৫৬ লাখ, শনাক্ত সাড়ে ৩৬ কোটি লক্ষ্যমাত্রার ৭ ভাগ আমন সংগ্রহ হয়েছে ফেনীতে নৌকা ঠেকাতে আনারসে ভোট চাইলেন এমপি একরামুল মসজিদের ৭ লাখ টাকা আত্মসাতের অভিযোগে মামলা ব্রাহ্মণবাড়িয়ায় প্লাস্টিকের লেমিনেশন ব্যবহারে নিষেধাজ্ঞা চিলির মাঠে মেসিহীন আর্জেন্টিনার দাপুটে জয় কোম্পানীগঞ্জে এক বস্তা দেশীয় অস্ত্র উদ্ধার প্রাথমিকে অনলাইনে ক্লাসসহ ৬ নির্দেশনা সরকারি ব্যাংকের সব নিয়োগ পরীক্ষা স্থগিত চাঁবিপ্রবির জমি অধিগ্রহণে অনিয়মের খবর ভিত্তিহীন: শিক্ষামন্ত্রী ১৫ বছরের গোপন সম্পর্ক, কথা না রাখায় দেবরের ঘরে অনশনে ভাবি পার্কে প্রেমিককে জুতাপেটা, আটক করে টাকা নিলেন মেম্বার আখাউড়ায় পাঁচ মাদক সেবনকারীর কারাদণ্ড
  • শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ১৫ ১৪২৮

  • || ২৩ জমাদিউস সানি ১৪৪৩

অন্তঃসত্ত্বা পরীমনি, যা বললেন ফারিয়া শাহরিন

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২২  

ঢাকাইয়া সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি। কয়েকদিন আগে হঠাৎই নিজের অন্তঃসত্ত্বার খবর জানান নায়িকা। এরপরে তার অনাগত সন্তানের বাবা অভিনেতা শরিফুল রাজকে পরিচয় করিয়ে দেন। সেসময় পরীমনি জানিয়ে কবে বিয়ে করেছেন তারা।

পরীমনি দেওয়া এই খবরে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। তার মা হওয়ার খবরে শোবিজের অনেক তারকাই তাকে শুভেচ্ছা জানিয়েছেন। আর সেই তালিকা থেকে বাদ যাননি ছোট পর্দার আলেচিত অভিনেত্রী ফারিয়া শাহরিন। 

খবরটি শোনার পর পর নিজের ফেসবুকে ফারিয়া শাহরিন লেখেন, আমি খালা হচ্ছি, আর সাংবাদিকরা মামা হচ্ছেন; ব্যাপারটা খুবই আনন্দের। পরীমনি ও রাজের জন্য অনেক অনেক শুভকামনা। এতো সাহসী পদক্ষেপের জন্য কলিজা লাগে ভাই। এতো বড় নায়িকা হয়েও ক্যারিয়ারের এই পর্যায়ে মা হওয়ার সিদ্ধান্ত নিতে সবাই পারে না। পরীমনি দেখেই পারল। ভালো থাকুক এই লাভ বার্ডস। ভালোভাবে দুনিয়ায় আসুক তাদের অনাগত সন্তান। অনেক অনেক শুভকামনা রইল।

উল্লেখ্য, ফারিয়া শাহরিন ২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতা দিয়ে শোবিজে পা রাখেন। এরপর বিজ্ঞাপনের মডেল হয়ে পরিচিতি পান। এরপর পড়াশোনার জন্য বিদেশে পাড়ি জমান। ২০১৯ সালে দেশে ফিরে শোবিজে যুক্ত হন। তুমুল জনপ্রিয় ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন ছোটপর্দার এ তারকা।