ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

শ্বশুরবাড়িতে হেলিকপ্টারে হাজির নায়িকা মিম

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২২  

ঢালিউডের প্রথম সারির নায়িকা ও মডেল বিদ্যা সিনহা মিম বিয়ের পর প্রথমবার শ্বশুরবাড়িতে গিয়েছেন। এই যাওয়া যে একটু ব্যতিক্রমী হবে এটাই স্বাভাবিক। নায়িকা বলে কথা! তাইতো বিদ্যা সিনহা মিমের প্রথমবার শ্বশুরবাড়ি যাত্রায় ছিল আভিজাত্যের ছোঁয়া। হেলিকপ্টারে চড়ে সেখানে হাজির হন এই নায়িকা।

প্রেমিক সনি পোদ্দারের সঙ্গে বিয়ের তিন দিন পর (৭ জানুয়ারি) শ্বশুরবাড়ি কুমিল্লায় ছিল মিমের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন। সেখানে মিম হাজির হন হেলিকপ্টার নিয়ে। কুমিল্লা শহরের ঈদগাহতে তাকে বহনকারী হেলিকপ্টারটি অবতরণ করে। সেখান থেকে গাড়ি নিয়ে শহরের বাড়িতে পৌঁছান।

জানা যায়, শ্বশুরবাড়িতে হেলিকপ্টার যাত্রায় সঙ্গী ছিলেন তার বাবা বীরেন্দ্রনাথ সাহা, মা ছবি সাহা, ছোট বোন প্রজ্ঞা সিনহা, মামা, মামাতো বোন ও ফটোগ্রাফার।

মিম বলেন, শ্বশুরবাড়ির সংবর্ধনা অনুষ্ঠান স্মরণীয় করে রাখতেই হেলিকপ্টারে চড়ে গিয়েছি। পেশাগত জীবনে দেশের নানা প্রান্তে হেলিকপ্টারে চড়েছি। কিন্তু এবারের যাওয়ার অনুভূতি ছিল ভিন্ন রকম। চমৎকার একটা দিন পার করেছি। অসাধারণ অভিজ্ঞতা নিয়ে ঢাকায় ফিরেছি।

২০২১ সালের ১০ নভেম্বর নিজের জন্মদিনে ব্যাংকার সনি পোদ্দারের সঙ্গে আংটিবদল করেন মিম। সেখানে দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। এরপর গত ৪ জানুয়ারি রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিমি-সনি। এর আগে তাদের মধ্যে ছয় বছরের প্রেমের সম্পর্ক ছিল।

এদিকে মিম জানিয়েছেন, আসছে ১১ জানুয়ারি স্বামীর সঙ্গে হানিমুনে যাওয়ার পরিকল্পনা করেছেন। হানিমুনের জন্য নব দম্পতি দ্বীপরাষ্ট্র মালদ্বীপকে বেছে নিয়েছেন। সেখান চারদিন একান্তে সময় কাটিয়ে দেশে ফিরবেন মিম ও সনি।