ব্রেকিং:
৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন ৪ নভেম্বর দুর্গাপূজা: দেশজুড়ে মণ্ডপের নিরাপত্তায় ২ লক্ষাধিক আনসার-ভিডিপি ১৫ বছরে ধানের ৮০ নতুন জাত ঢাকা-না’গঞ্জ লিঙ্ক রোড ছয় লেন হচ্ছে চাপে থাকা অর্থনীতিতে স্বস্তির আভাস ফিলিস্তিনের জন্য বাংলাদেশে আজ রাষ্ট্রীয় শোক আশুলিয়া এক্সপ্রেসওয়ে দৃশ্যমান হচ্ছে আজ বার কাউন্সিলের নতুন ভবন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী হামানকর্দ্দির কামাল গাজীকে আসামী করে সদর মডেল থানায় মামলা টিকটকে প্রেমের পর বিয়ে, ৩ বছরের মাথায় তরুণীর আত্মহত্যা লক্ষ্মীপুর-৩ আসনে উপনির্বাচন : প্রতীক পেলেন প্রার্থীরা ২১ বছর ধরে ভেঙে পড়ে আছে সেতু, ভোগান্তিতে লক্ষাধিক মানুষ শিক্ষামন্ত্রীর উন্নয়নমূলক কাজের উদ্বোধন উপলক্ষে মতবিনিময় সভা মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী এমপি বাহারের বক্তব্য প্রধানমন্ত্রী দেখছেন গভীর উদ্বেগের সঙ্গে মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

বিয়ের আগেই আদালতে যাচ্ছেন ভিকি-ক্যাটরিনা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০২১  

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের প্রেমের সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়াচ্ছে। বিয়ের আয়োজনে কোনো কমতি রাখতে চান না তারা। আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর বিয়ের সানাই বাজবে তাদের। তবে তার আগে আদালতে যাবেন তারা!

হিন্দুস্তান টাইমসের এক খবরে বলা হয়েছে, আগে আদালতে বিয়ে করবেন ভিকি-ক্যাটরিনা জুটি। পরে ধর্মীয় রীতিতে হবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা।

মূলত ক্যাটরিনা ভারতের নাগরিক না হওয়ায় এই বিয়ের আইনি প্রক্রিয়া একটু আলাদা হবে। সেসব প্রক্রিয়া শেষ করেই রাজস্থানের উদ্দেশে রওনা দেবেন দুজন। আগামী সপ্তাহে মুম্বাইতে আইনি বিয়ের পর্ব সেরে ফেলতে পারেন তারা।

এদিকে ক্যাটরিনার ইচ্ছে ছিল নিজেই বিয়ের ঘোষণা দেবেন। কিন্তু তার আগেই ভিকি ও তার বিয়ের খবর গণমাধ্যমে চলে আসায় ভীষণ বিরক্ত এই অভিনেত্রী। আর তাই বিয়ের সব ছবি গোপন রাখতে বিশেষ কৌশল অবলম্বন করেছেন এ তারকা জুটি।

দুই পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ে করবেন ক্যাটরিনা-ভিকি। তাদের কাছে বর-কনের অনুরোধ বিয়েবাড়িতে যেন কেউ মোবাইল ফোন ব্যবহার না করে। হ্যাঁ, বিয়ের ভেন্যুতে মোবাইল নিয়ে প্রবেশ করা যাবে না। মোবাইল না নিয়ে প্রবেশের এই শর্ত আরোপ করা হবে তারকা জুটির সুপারস্টার বন্ধুদের উপরও!

এ বিয়েটা যেন ঠিক যেন রব নে বানাদি জোড়ি! পূর্ণতা পাচ্ছে ভিকি-ক্যাটরিনার প্রেম। অপেক্ষা আর দিন কয়েকের। ক্যাটরিনা এরই মধ্যে কাজ থেকে ছুটি নিয়েছেন বিয়ের প্রস্তুতির জন্য। তবে এখনও পর্যন্ত এই বিয়ের কথা নিশ্চিত করা হয়নি তারকা জুটির তরফে। কিন্তু এই পরিস্থিতির সঙ্গে বেশ পরিচিত অনুরাগীরা। বিরাট-আনুষ্কা থেকে বরুণ-নাতাশা, বিয়ের কথা নিজেদের মুখে আগেভাগে কেউই জানাননি।