ব্রেকিং:
ভারতের কাছে পাঁচটি খাদ্যপণ্যের নিশ্চিত সরবরাহ চায় বাংলাদেশ এপ্রিলে বাংলাদেশে আসছেন কাতারের আমির ঈদযাত্রা: পঞ্চম দিনের ট্রেন টিকিট বিক্রি শুরু প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন রাতে ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু জলবায়ু সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছানো সম্ভব: রাষ্ট্রপতি ঈদে মহাসড়কে ৬ দিন বন্ধ থাকবে ট্রাক চলাচল সুইডেনের রাজকন্যা ভিক্টোরিয়াকে বরণে হাতিয়ায় চলছে ব্যাপক প্রস্তুতি ‘ইফতার পার্টিতে আল্লাহর নাম না নিয়ে আওয়ামী লীগের গিবত গায়’ গাজায় হামাসের শীর্ষ কমান্ডার নিহত রাফাহতে ইসরায়েলের হামলার ব্যাপারে বাইডেনের আপত্তি আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব: প্রধানমন্ত্রী নির্বাচনে জয়লাভের পর পরমাণু যুদ্ধ নিয়ে হুঁশিয়ারি দিলেন পুতিন বাংলাদেশকে ২০ টন খেজুর উপহার দিল সৌদি আরব জিম্মি জাহাজের ৪ জলদস্যুর ছবি প্রকাশ্যে বেতন নেবেন না পাকিস্তানের নতুন প্রেসিডেন্ট জারদারি জলদস্যুর কবলে পড়া নাবিকদের ১১ জনই চট্টগ্রামের রাখাইনের গুরুত্বপূর্ণ অঞ্চল দখলের দ্বারপ্রান্তে আরাকান আর্মি কুমিল্লা সিটির প্রথম নারী মেয়র হলেন তাহসীন বাহার ভাঙারির দোকান থেকে উদ্ধার হলো ১১ মণ সরকারি বই
  • শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

অন্তর্বাস পরে শরীর দেখিয়ে ভাইরাল শোভিতা রানা

নোয়াখালী সমাচার

প্রকাশিত: ১১ অক্টোবর ২০২১  

শোভিতা রানা হলেন একজন পাঞ্জাবি অভিনেত্রী। মাঝে মাঝেই নিজের ছবি শেয়ার করে মাতিয়ে তোলেন নেট জগৎকে। তার ছবিগুলি যে পরিমানে ভাইরাল হয় তা বলার অবকাশ রাখে না।

তিনি মাতিয়ে রেখেছেন তার অনুগামীদের। দিনে দিনে তার অনুগামীর সংখ্যা ক্রমশ বেড়েই চলেছে। এক সাক্ষাৎকারে তিনি জানান, অভিনয় জগতের সঙ্গে তিনি ভালোমতোই জড়িত এবং এই জগতে থেকেই তিনি আরো ভালো কাজ করবেন এটাই তার জীবনের একমাত্র আশা।

পাঞ্জাবি এই অভিনেত্রী সবিতা, তিনি সম্পূর্ণভাবে নিরামিষ খান। নিরামিষ খেয়েও তিনি সুন্দর মত তার ফিগারকে বজায় রেখেছেন। তিনি ইশক ব্র্যান্ডি, কানাডা ডি ফ্লাইটের মতো ছবিতে অভিনয় করেছেন। যার জন্য তাকে সকলেই চেনেন।

 

 

 

 

 

 

View this post on Instagram

 

 

 

 

 

 

 

 

 

 

 

A post shared by Shobhita Rana (@shobhitaranaofficial)

 

 

ইনস্টাগ্রামে সবিতা ভীষণ পরিমাণে ছবি শেয়ার করেন। সেই কারণে ইনস্টাগ্রামে তিনি ভীষণভাবে জনপ্রিয়তা অর্জন করেছেন।

পাঞ্জাবি এই অভিনেত্রী জন্মগ্রহন করেন ১৯৯০ সালের জুন মাসে। এখন তার বয়স প্রায় ২৯। এখনো পর্যন্ত তিনি যথেষ্ট নেট দুনিয়াতে তার পরিচিতি গড়ে তুলতে পেরেছেন।

কিছুদিন আগেই এই সুন্দরী পাঞ্জাবি অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে কিছু ফটো শেয়ার করেন। যার ফলে সেগুলো খুব তাড়াতাড়িই ভাইরাল হয়ে যায় এবং সেগুলি নিয়ে নেট জগতে হচ্ছে তোলপাড়।